MS Dhoni: ফের বাবা হচ্ছেন ধোনি! সোশ্যাল মিডিয়ায় খুশির হাওয়া

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার ধোনির ফ্যানেরা একাধিক সুখবর পেল। প্রথমত, আইপিএলে চেন্নাই সুপার কিংসকে চতুর্থবারের জন্য চ্যাম্পিয়ন হলেন ধোনি। দ্বিতীয়তঃ টি-টোয়েন্টি ক্রিকেটে ৩০০ তম ম্যাচে ক্যাপ্টেন্সি করলেন এম এস ডি, যা একটি বিশ্বরেকর্ড। সুরেশ রায়নার স্ত্রী প্রিয়াঙ্কা এই খুশির আবহে আরও একটি খুশির সংবাদ দিলেন।

প্রিয়াঙ্কা বলেছেন, এখন অন্তঃসত্ত্বা ধোনির স্ত্রী সাক্ষী। ভাইরাল হয়েছে সাক্ষীর বেবি বাম্প-এর ছবিও। অর্থাৎ ধোনি ফের বাবা হতে চলেছেন। এই খবরটি ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে। তাদের ফ্যানেরা শুভেচ্ছা বার্তা ছড়িয়ে দিচ্ছেন ধোনী এবং সাক্ষীকে। অর্থাৎ, পরের বছরই জীভা তার ছোট্ট সঙ্গী পেতে চলেছে বলে মনে করা হচ্ছে।

View this post on Instagram

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r)

ধোনি প্রথমবার বাবা হওয়ার স্বাদ পান ২০১৫ সালে। তখন তিনি ব্যস্ত ছিলেন অস্ট্রেলিয়ার বিশ্বকাপে। সাক্ষীর কল আলো করে যে জিভা এসেছিলো তা ধোনিকে খবর দিয়েছিলেন রায়না। তবুও মাহি অস্ট্রেলিয়া থেকে ভারতে ফিরে আসেননি, তিনি বলেছিলেন, জাতীয় কর্তব্য সবার আগে, তারপর অন্যসব।

এদিকে ধোনি বিশ্বের প্রথম টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি হিসাবে চেন্নাই সুপার কিংসকে তিনটি পৃথক দশকে ট্রফি জয়ের স্বাদ দিলেন। ২০১০, ২০১১ এবং ২০১৮ সালের পরে ২০২১ সালে এবার ফের ট্রফি জিতল ধোনির সিএসকে। ধারাবাহিক সাফল্যের দিক থেকে দেখতে গেলে সিএসকে অনেকটাই এগিয়ে রয়েছে অন্যান্য দলের তুলনায়।

আরও পড়ুন

Back to top button