নেই প্রাণের ভ’য়! বিশাল কুমিরের মাথার ওপরে নির্ভয়ে দাঁড়িয়ে রয়েছে মুরগিটি! মুহূর্তে ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- গভীর জঙ্গল হোক কিংবা ঘরবাড়ি প্রতিটা ক্ষেত্রে কিন্তু সোশ্যাল মিডিয়া ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে।সোশ্যাল মিডিয়ার প্রভাবে আমরা অনেক ভ-য়ঙ্কর ব-ন্য পশুকে নিজেদের চোখের সামনে দেখতে পারি। বাস্তুতন্ত্রের নিয়ম অনুযায়ী প্রতিনিয়ত পৃথিবীতে বেঁচে থাকতে গেলে ল-ড়াই করে যে কোন জীবকে টিকে থাকতে হয়।আর এই নিয়মের হেরফের হলে মৃত্যু অবশ্যম্ভাবী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়া একটি ভিডিওতে এরই উল্লেখযোগ্য প্রমাণ মিলেছে।কিন্তু তার পাশাপাশি এমনটাও বলা যেতেই পারে যে অল্পের জন্য বেঁচে গেছে সেই প্রাণীটি। বর্তমানে ইন্টারনেট জগত গণমাধ্যম এর চেয়েও বেশি শক্তিশালী হয়ে উঠেছে বিশেষজ্ঞদের মতে।কারণ মুহূর্তের মধ্যেই মুঠো ফোনের সাহায্যে বিভিন্ন ফটো বা ভিডিও ভাইরাল হয়ে চলেছে সারা দুনিয়া জুড়ে। শুধুমাত্র তাই নয় যোগাযোগের দূরত্ব ক্রমশ ছোট হয়ে গেছে এর সাহায্যে।

আর এর পেছনে আরেকটি প্রধান কারণ হচ্ছে স্মার্টফোনের সহজলভ্যতা। বাচ্চা হোক কিংবা বয়স্ক সবার কাছেই স্মার্ট ফোন সহজলভ্য। ফলস্বরূপ প্রায় সকলেই ইন্টারনেটের সুবিধা ভোগ করছেন। প্রকাশ্যে আসা সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি জলাশয়ের কিনারাতে একটি কুমির রয়েছে কিন্তু সেই কুমিরের মাথার উপর রয়েছে একটি মুরগি। একদম ঠিক শুনেছেন কুমিরের ঠিক মাথার উপর একটি মুরগি চলাফেরা করছে।

কিন্তু তবুও কমিটি তাকে আ-ক্রমণ করছে না। হয়তো সে সময়ের অপেক্ষায় রয়েছে। উপযুক্ত সময় এলে সুযোগ বুঝে আ-ক্রমণ করবে তাকে। কিন্তু সেই সময় যে পেরিয়ে গেছে সেটি টের পায়নি সেই কুমিরটি। যখন সে মুরগির মাথা থেকে নেমে পা-লিয়ে যাবার জন্য চেষ্টা করে তখন হঠাৎ করে কুমিরটি তাকে আ-ক্রমণ করার চেষ্টা করে কিন্তু সে বিফলে যায়। ততক্ষনে মুরগিটি লাফিয়ে অন্য জায়গায় পালিয়ে যায়। এ ঘটনাটি যেমন হাস্যকর ঠিক তেমনি ব্যর্থতার গল্প কেউ তুলে ধরেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button