Nusrat-Yash: সোশ্যাল মিডিয়ায় যশের সঙ্গে বিয়ের কথা স্বীকার নুসরতের!

নিজস্ব প্রতিবেদন: বিগত কয়েক মাস ধরেই নুসরাত কে নিয়ে তৈরী হয়েছিল তুমুল জল্পনা। মূলত নুসরাতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই টলিপাড়ায় আলোচনার ঝড় উঠেছিল। তার পরেই কার্যত তার স্বামী নিখিল জৈন দাবী করে বসেন নুসরাতের সন্তান তার না। যার ফলে জল্পনা বৃদ্ধি পায় বেশ কয়েকগুণ। আর সেই সময়ই আলোচনায় উঠে আসে যশ এর নাম। মূলত সেই সময় নুসরাত এবং যশ একইসাথে থাকতেন। তার পরই কার্যত নানা ট্রোলিং,কটাক্ষের শিকার হতে হয় তাদের।

নুসরাতের সন্তানের বাবা কে এই নিয়ে জল্পনার মধ্যেই কার্যত বেশ কিছুদিন আগে একটি পুত্র সন্তানের জন্ম দেন তিনি। যদিও যশ ও নুসরাত কেউই তাদের সম্পর্কের ব্যাপারে কখনোই প্রকাশ্যে মুখ খোলেনি কোনদিন। তবে সন্তানের জন্ম দেওয়ার পরই কার্যত নেটিজেনদের ভাবনাকে সত্যি করেই ছেলের বার্থ সার্টিফিকেটে বাবার জায়গায় যশ এর নাম লিখতে দেখা যায়। ছেলের নাম ও দেওয়া হয় যশ এর নাম অনুকরন করেই। এবার নুসরাত শুধু তাদের ভালোবাসার কথায় নয় বরং জানিয়ে দিলেন তাদের বিয়েও হয়ে গেছে।

গত রবিবার ই টলি অভিনেতা যশ এর জন্মদিন ছিল। মূলত তার পরিবারের সাথেই তার জীবনের এই বিশেষ দিনটি কাটিয়েছেন বলেই জানা গেছে। আর সেখানেই বিভিন্ন জায়গা থেকে উপহার পাওয়া বেশ কয়েকটি কেক ও কেটেছেন তিনি। আর সেইদিনই নুসরাত তার ইনস্টাগ্রামে যশ কে উইশ করেন।

পুত্র ঈশানের জন্মের পর এটিই ছিল যশ এর প্রথম জন্মদিন। আর সেখানেই নুসরাতের আনা কেক এ ছিল অভিনবত্বের ছোয়া। যেখানে তিনি কার্যত মুখে কিছু না বলেও বুঝিয়ে দিতে চেয়েছেন অনেক কিছুই। সাংসদ অভিনেত্রী নুসরাত নিজেই সেই কেকের ছবিটি তার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

এবং ক্যাপশনে লিখেছেন, “হ্যাপি বার্থডে মাই লাভ।” ওই ছবিতেই দেখা যাচ্ছে দুই লেয়ারের একটি কেক যশকে উপহার দিয়েছেন অভিনেত্রী। সাদা কালারের ওপর চকলেট কালার দিয়ের বেশ কিছু প্রতীকী ছবিও আঁকা ছিল সেখানে। আর যেই কেকের একটি লেয়ারে লিখেছিল হাসবেন্ড এবং অপর লেয়ারে ড্যাড।

যদিও এব্যাপারে গুঞ্জন ছড়িয়েছিল বেশ আগে থেকেই। মনে করা হয় এসওএস কলকাতার সেট থেকেই তাদের ভালোলাগা শুরু। তার পর তারা কার্যত একসাথেই থাকতেন। এর পাশাপাশি নুসরাতের মাতৃত্বকালীন অবস্থায় প্রত্যেকটি মুহূর্তই নুসরাতের পাশে ছিল যশ।

এর পরে বিশ্বকর্মা পুজোয় নুসরাতের সিঁথিতে সিঁদুর দেখে অনেকেই তাদের বিবাহ হয়ে গেছে বলে দাবী করেছিল। এমনকী নিখিল জৈন ও জানিয়েছিল দক্ষিণেশ্বরে লুকিয়ে লুকিয়ে বিবাহ সেরেছেন যশ ও নুসরাত। অবশেষে যশ এর জন্মদিনের দিনই কার্যত নুসরাত প্রথম বার মুখ খুললেন তাদের সম্পর্ক নিয়ে।

আরও পড়ুন

Back to top button