ছোট্ট ঈশানকে সামলে ‘স্বামী’ যশের সঙ্গেই মণ্ডপে নুসরত, একসঙ্গে বাজালেন ঢাক

নিজস্ব প্রতিবেদন: আমাদের টলিপাড়ার রঙ্গমঞ্চ শেষ হয়েছে বেশি দিন হয়নি। হ্যাঁ আমি নুসরত জাহান আর জশ দাশগুপ্তের নামহীন সম্পর্কের কথাই বলছি। আমি সেই ইতিহাসের পাতা আওড়াচ্ছিনা কারণ সেসবই কারোর অজানা নয়। আমি আজ এই পুজোর মরসুমে এই যুগল কেমন সময় কাটাচ্ছে সেটাই বলবো।

সোজাসুজি বলতে গেলে পুজোয় মোটামুটি কোনো লুকোচুরি না করে একপ্রকার স্বামী যশের হাত ধরে মণ্ডপে মণ্ডপে ঘুরে বেশ সময় কাটাচ্ছেন অভিনেত্রী নুসরত জাহান। ওপর ওপর তো দেখে বেশ খোশমেজাজে রয়েছে বলেই মনে হচ্ছে এই জুটি। মণ্ডপ ঘুরতে এসে একসঙ্গে ঢাক বাজাতেও দেখা গিয়েছে তাদের। সেই ঢাক বাজানোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছে নুসরত ফ্যান ক্লাবের পক্ষ থেকে।

সুপারহিট জুটি ‛যশরতের’ এই প্রফুল্ল ভিডিও দেখে অনেক নেটিজেনই কটূক্তি করতে ছাড়েননি। তারা নুসরাতের ২০১৯ সালের পুজোর কথা মানে তার তখনকার স্বামী নিখিল জৈনের সঙ্গে একইরকম পুজোয় ঘুরে বেড়ানোর ছবি শেয়ার করে বেশ ভালোই খিল্লি উড়িয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by नुसरत का अजय ♡ (@nusrat_jahan_fan_forever)

তবে সত্যি বলতে আগের ছবি আর এবারের ছবির মধ্যে অসম্ভব মিল শুধু পুরুষ সঙ্গী ছাড়া। যেমন এবারে জশের মতো আগেরবার নিখিলের সঙ্গে ঢাক বাজিয়েছিলেন তিনি। আবির মাখানো ইত্যাদি আরো অনেক কিছু। তবে অতীতের কথা ছেড়ে দিলে মোটামুটি বেশ ভালোই সময় কাটাচ্ছেন ‛জশরত’।

আরও পড়ুন

Back to top button