জন্মদিনের দিন জে’লব’ন্দি ছেলে, আরিয়ানের জন্য কেঁদে ভাসালেন মা গৌরী খান! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- এই মুহূর্তে খবরের শিরোনাম দ-খল করে রয়েছে শাহরুখ খানের পুত্র আরিয়ান খান গ্রে-ফতার করার ঘটনা। আমরা দেখেছি যে মুম্বাই থেকে গোয়া গামী একটি জাহাজে নিষিদ্ধ মা-দক সহ ধরা পড়েছিল আরিয়ান খান ও তার বন্ধু বান্ধবীরা। এমনটা অভি-যোগ উঠে এসেছে যে বহু বছর ধরে আরিয়ান খান মা-দক কান্ডের সাথে যুক্ত রয়েছেন।

ভারতীয় বাজারে পাশাপাশি আন্তর্জাতিক বাজারেও তার প্রভাব রয়েছে ব্যাপক পরিমাণে। তাই দেশের নারকোটিস বিভাগ সেই রাতেই মাছ সমুদ্র থেকে তাকে গ্রে-ফতার করে। আরিয়ান খান এর গ্রে-প্তারি খবর সোশ্যাল মিডিয়াতে জারি হওয়ার পর চা-ঞ্চল্য ছড়ায় নেট দুনিয়াতে। এক দল সমর্থক এই ঘটনাকে সমর্থন করে এবং অন্য দল এ ঘটনা বিরোধিতা করেন।

অপরদিকে সেই ঘটনার খবর পেয়ে শাহরুখ খানের বাড়িতে ছুটে যায় সালমান খান সহ আরো অনেক অভিনেতা অভিনেত্রী এবং পরিচালকরা। তার পাশাপাশি গৌরিদেবী কা-ন্নায় ভে-ঙে পড়েন। বারবার আদালতে গিয়ে এমন টা জানান যে তিনি নির্দোষ তাকে ষ-ড়যন্ত্র করে ফাঁ-সানো হয়েছে। এবং অন্তর্বর্তীকালীন জামিন দেওয়া হোক। কিন্তু আদালতে জামিনের আবেদন খারিজ করেছে বলে জানা গিয়েছে। তাই আপাতত ঠিকানা এনসিবির জেল হেফাজত।

গত শুক্রবার তার মায়ের অর্থাৎ গৌরী খানের জন্মদিন ছিল। এটা প্রথম জন্মদিন হতে চলেছে যে জন্মদিনে তার ছেলে তার পাশে নেই। তাই রীতিমতো আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন তিনি এবং কান্নায় ভেঙে পড়তে দেখা যায় তাকে। ৫১ বছর বয়সে পা দিলেন গৌরি খান। কিন্তু তার এই জন্মদিনে তার ছেলেকে পাশে না পেয়ে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন তিনি এমন টা জানা যাচ্ছে সূত্র মারফত।

আরও পড়ুন

Back to top button