ছেলেকে কোলে নিয়ে কেঁদে ভাসালেন পূজা, জন্মদিনে আবেগঘন পোস্ট অভিনেত্রীর

নিজস্ব প্রতিবেদন: কৃষ্ণ ও শিব এর নামের সম্মিলনে আদর করে ছেলের নাম রেখেছেন কৃশিব। দর্শকদের মধ্যে একটি আলাদা ভালোবাসা রয়েছে অভিনেত্রী পূজার ছেলে কৃশিব কে নিয়ে। সকলের খারাপ মন ভালো করে দেওয়ার জন্য যথেষ্ট তার মিষ্টি মধুর হাসি এবং দুষ্টু মিষ্টি লুক। এই স্টারকিডের এই বয়সেই এক আলাদা ফ্যানবেজ তৈরি হয়েছে তোর দুষ্টু মিষ্টি হাসি এবং লুকের জন্য। তারকা মা বাবা সব কিছুই ভুলে যান ছেলে কে কাছে পেয়ে।

কৃশিব টলিউড অভিনেত্রী পূজা এবং বলিউড অভিনেতা কুনাল বর্মার একমাত্র আদরের সন্তান। এই খুদে গতবছর করোনার সময় মুম্বাইতে জন্মগ্রহণ করেছিল ৯-ই অক্টোবর। ছেলে একটু বড় হওয়ার পরেই বাবা-মায়ের দৌলতে দেখা গিয়েছে ছোট্ট কৃশিবকে।। কিছুদিন আগেই এই খুদের অন্নপ্রাশনের মুহূর্ত ধরা পড়ে, কখনো আবার দেখা যায় বেলন হাতে নিয়ে শেফের ড্রেসে। সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয় এই খুদের ছবি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই।দেখতে দেখতে এক বছর পূর্ণ হয়ে গেল কৃশিবের। অভিনেত্রী এবং কৃশিবের জন্মদিন একই দিনে। ৯ মাস গর্ভে থাকার পর সন্তান যখন ভূমিষ্ঠ হয় মা সকল কষ্ট ভুলে যায় দুই হাতের মুঠোয় নিজের সন্তানকে দেখতে পেয়ে।

View this post on Instagram

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

এক বছর আগে নিজের সদ্যজাত সন্তান কৃশিবকে দুই হাতের মুঠোয় ধরে কেঁদে ভাসিয়েছিলেন এই টলিউড অভিনেত্রী। আসলে অভিনেত্রী তার ছেলেকে জন্মের পর পরই দেখতে পাননি। তুমি সারা জীবন মনে রাখবেন নিজের ছেলেকে প্রথম কোলে নেওয়ার মুহূর্তটি। ছেলের জন্মদিনে অভিনেত্রী সেই প্রথম ছেলেকে কোলে নেওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানালেন নিজের ছেলেকে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে অভিনেত্রী পূজা নিজের সদ্যোজাত শিশুকে কোলে নিয়ে হসপিটালের বেডে। একটি সাদা কাপড় জড়ানো ছেলের গায়ে। খুদে শিশু তাকিয়ে আছে মায়ের দিকে, এদিকে মা চোখের জলে আবেগে ভাসছেন। অভিনেত্রী কাঁদতে কাঁদতে আদর করছেন সদ্যজাত শিশুকে। এই ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে, অনেক ভালোবাসা জানিয়েছেন অভিনেত্রীর অনুরাগীরা।

আরও পড়ুন

Back to top button