পুরোপুরি বাবার মতো দেখতে প্রসেনজিৎ পুত্র তৃষানজিৎ এখন হ্যান্ডসাম যুবক, সৌন্দর্যে টেক্কা দেবে টলিউডের অভিনেতাদের

নিজস্ব প্রতিবেদন: বাংলা চলচ্চিত্র জগতে এক অসাধারণ প্রতিভার অধিকারী আমাদের সকলের প্রিয় টলিউডের সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এখনও পর্যন্ত তিনি প্রায় সকলের কাছে আইকন। তার অভিনয় জীবন শুরু হয় ‘ছোট্ট জিজ্ঞাসা’ ছবির মাধ্যমে। ‘দুটি পাতা’ ছবিতে তিনি প্রথমবার নায়কের চরিত্রে অভিনয় করেনএরপর ১৯৮৭ সালে তার মুক্তি পাওয়া ছবি ‘অমর সঙ্গী’ সুপার হিট হয়েছিল। সেই সময় থেকে এখনও পর্যন্ত ছবিটির গুরুত্ব একই আছে। তার প্রথম অভিনয় জীবন থেকে শুরু করে এখনও পর্যন্ত বহু ছবি উপহার দিয়েছেন দর্শকদের কাছে।

টলিউডের পাশাপাশি তিনি কয়েকটি বলিউড সিনেমাতেও অভিনয় করেছেন। তার অভিনীত বলিউডের কয়েকটি ছবি হল ১৯৮৯ সালে ডেভিড ধাওয়ানের পরিচালনায় “আঁধিয়া” ছবি, ১৯৯১ সালে মেহুল কুমারের পরিচালনায় বলিউডে” মিত মেরে মন কে”।তিনি হিন্দি ছবিতে অভিনয় করেছিলেন বটে কিন্তু তাতে তিনি সফলতা পাননি। তবে বাংলা ছবিতে তিনি বেশ সাফল্য পান। ঋতুপর্ণ ঘোষের পরিচালিত “উনিশে এপ্রিল” , “উত্সব”,” চোখের বালি” , “দোসর” , “খেলা” ইত্যাদি ছবিতে অভিনয় করে বেশ সাফল্য লাভ করেন তিনি। তিনি একটি হলিউড সিনেমায় অভিনয় করে বেশ সাফল্য পান। ছবির নাম “দ্য লাস্ট লিয়র”। তিনি অমিতাভ বচ্চনের সাথে বিগ বি তে একসাথে কাজ করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

তিনি সিনেমা জগতে সফলতা পেলেও বাস্তব জীবনে তিনি সুখে সংসার করতে পারেননি। তার প্রথম বিবাহিত জীবন সুখের হয়নি। টলিউডখ্যাত অভিনেত্রী দেবশ্রী রায়ের সাথে তার প্রেমের সূত্রপাত ঘটে। এই জুটি একসাথে অনেক ছবিতে অভিনয় করেছেন। অনেকে তাদেরকে পছন্দও করতেন।কিন্তু তাদের বিয়ে বেশিদিন টিকে থাকতে পারেনি। বিয়ে ভেঙে যাওয়ার পর অপর্ণা গুহঠাকুরতাকে তিনি আবার বিয়ে করেন। কিন্তু দ্বিতীয়বার বিয়ে করেও বেশিদিন তারা একসাথে থাকতে পারেননি। তাই এই বিয়েও ভেঙে যায়। এরপর তিনি আবার বিয়ে করেন অর্পিতা পালকে। এই বিয়ে তার জীবনে পূর্ণতা লাভ করে। তার জীবন সুখের হয়।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

আজ তিনি তার ছেলে তৃষাণজিৎ ও তার স্ত্রীকে নিয়ে সুখে সংসার করছেন। তার ছেলে এখন পড়াশোনা সূত্রে ইউরোপে আছে। এখন করোনা পরিস্থিতিতে তার মা বাবার কাছে এসে আছেন তৃষাণজিৎ। তার বাবা তাকে ভালোবেসে মিশুক বলে ডাকে।নিজের ছেলের সাথে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে তিনি লিখেছেন, “সময় বদলেছে, কিন্তু আমাদের রঙের পছন্দ একই রকম রয়েছে।” এই ছবিতে তাকে দেখা যাচ্ছে তিনি নীল টি-শার্ট ও সাদা জিন্স পরে ছেলের কাঁধে হাত দিয়ে দাড়িয়ে আছেন। অন্য আর একটি ছবিতে তাদের দেখা যাচ্ছে তারা দুজনেই কালো টি-শার্ট পরে আছেন। ছবিগুলি দেখে সকলেই তাদের প্রতি ভালোবাসা দেখিয়েছেন। প্রশংসা করেছেন তৃষাণজিৎ- কে নিয়ে।

আরও পড়ুন

Back to top button