মা লক্ষ্মীর চরনে রাখুন এই গাছের ডাল, অর্থ ভাগ্য খুলে যাবে

নিজস্ব প্রতিবেদন: আপনার জীবনের অর্থ ভাগ্য কি অনেক উন্নত করে তুলতে পারে সামান্য একটি গাছের ডাল। আপনার জীবনে কোন অসুবিধা হবে না এই গাছের ডাল যদি আপনি মা লক্ষ্মীর চরনে রাখেন। আমরা বেশিরভাগ সময়ই বুঝতে পারিনা আমাদের অর্থনৈতিক সংকটের কারণ। অনেক সময় কিছুতেই টাকা-পয়সা আসতে চায়না, আর আসলেও সঞ্চয় হতে চায়না। তবে চিন্তা না করে আপনি একটি গাছের শিকড় রাখুন মা লক্ষ্মীর চরনে, অনেকের বাড়িতেই থাকে এই গাছ, ফলে তা পেতে কোন সমস্যা হবে না আপনার।

পূর্ণিমার দিন মা লক্ষ্মীর পায়ের কাছে এই গাছের ডাল ভেঙে রাখতে হবে আপনাকে। আপনাকে জোগাড় করতে হবে একটি নীল অপরাজিতা গাছ, এই নীল অপরাজিতা গাছের ডাল পূর্ণিমা তিথিতে মা লক্ষ্মীর পায়ের কাছে রেখে পুজো করুন এবং পরে তা মানিব্যাগ এর মধ্যে রেখে দিন। দেখবেন আপনার জীবনে কোনো অর্থনৈতিক সমস্যা আসবে না যদি এই নিয়ম প্রতিনিয়ত মেনে চলতে পারেন।

এই অভ্যাস যদি আপনি করতে পারেন আস্তে আস্তে অর্থনৈতিক সংকট কাটতে শুরু করবে আপনার। তবে আপনার জীবনের সংজ্ঞা দুর্ঘটনা ঘটতে পারে যদি এতটুকু ভুল হয় পদ্ধতিতে। সেইজন্যে মন দিয়ে শুদ্ধ কাপড়ে সকালবেলা স্নান করে অপরাজিতা গাছের ডাল কেটে নিয়ে এসে মা লক্ষ্মীর পায়ের কাছে দিয়ে তাকে পূজো করে পরে সেটিকে নিজের অর্থের জায়গায় রেখে দিন। ঘরের গৃহবধূ যারা মানিব্যাগ ব্যবহার করেন না, তাঁরা তাঁদের অর্থ রাখার জায়গা অর্থাৎ আলমারিতে রেখে দিতে পারেন পুজো করা ডালটি।

আরও পড়ুন

Back to top button