মাইক হাতে রাস্তায় রাস্তায় ঘুরে গান গেয়ে বেড়াচ্ছেন রানু মন্ডল! তবে কি ফিরে গেলেন পুরনো পেশায়? তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:নিজের মধুর আওয়াজের গুনে ভাইরাল হয়েছিলেন রানাঘাটের রানু মন্ডল। স্টেশনে ভিক্ষা করে দিন গুজরান করলেও তার গলায় ছিল সরস্বতীর বসবাস। আর আজকাল সোশ্যাল মিডিয়ার যুগ। তাই তার অসাধারণ গান ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। নেট জগতের মানুষরা রানু মন্ডলের গানের গলা খুব পছন্দ করেছিলেন।

রানাঘাট স্টেশনের ৬ নম্বর প্ল্যাটফরমে কাটতো রানু মণ্ডলের সময়। নিজের বাসায় যেতেন না। দূর হওয়ার কারণে কিংবা খাওয়া না থাকার কারণে প্ল্যাটফরমেই কাটত তার দিন।রানু জানান, ওখানে ভিখিরিদের খেতে দেওয়া হতো, কিন্তু ভিখিরিদের সারবেঁধে বসে যাওয়া দলে তিনি থাকতেন না। রানুর কথায়,ওদের শরীর থেকে উঁকুন, রোগ না চলে আসে। আমি তো জানি আমি কে? তার এই মন্তব্যকে নিয়ে একসময় বিতর্কও সৃষ্টি হয়েছিল।

যাইহোক এই প্ল্যাটফরমে থাকাকালীন রানুর গাওয়া “এক পেয়ার কি নাগমা “গানটি ইঞ্জিনিয়ার অতিন্দ্র চক্রবর্তীর নজরে আসে।তিনি গানটির ভিডিও করে টিকটকে ছেড়ে দেন।গানটি নিজগুণে সারা সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়ে।আর রানু সুযোগ পান বলিউডের গান গাওয়ার।তাকে হিমেশ রেশমিয়ার সঙ্গে তেরি মেরি গানে কন্ঠ মেলাতেও দেখা যায়।

যদিও পরবর্তী সময়ে নিজের অহংকারের কারণে রানু মন্ডল এর পতন হয়ে যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার একটি বছর দুয়েকের পুরনো ভিডিও আলোড়ন সৃষ্টি করেছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে, লতা মঙ্গেশকরের জনপ্রিয় গান “মঙ্গলদীপ জ্বেলে” গাইছেন রানু মন্ডল। প্রকাশ্য রাস্তার উপরেই হাতে মাইক নিয়ে এই গান গাইছেন তিনি।

তাকে ভিড় করে ঘিরে রেখেছে আশেপাশের লোকেরা। তার গানের গলা শুনে যে সকলেই আকৃষ্ট হয়েছে তাতে কোনো সন্দেহ নেই।ভিডিওটি বেশ পুরনো হলেও রানুর অসাধারণ কণ্ঠের কারণে সোশ্যাল মিডিয়ায় আবারো তা ভাইরাল হয়ে গিয়েছে। যদি আপনি রানু মন্ডলের গান পছন্দ করে থাকেন তাহলে অবশ্যই ভিডিওটি একবার দেখে আসতে পারেন।

আরও পড়ুন

Back to top button