রানু মন্ডলের বাড়ি গিয়ে নিজে হাতে রান্না করে খাওয়ালেন যুবক! উপহার পেলেন গান! দারুন ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-রানাঘাটের রানু মন্ডল সম্পর্কে নিশ্চয়ই আপনাদেরকে নতুন করে কোনো তথ্য দিতে হবে না। কারণ এই মানুষটা দেখিয়ে দিয়েছে যে কিভাবে হঠাৎ করেই লাইম লাইটের কেন্দ্রবিন্দুতে আসা যায়। শুধুমাত্র নিজের প্রতিভার দক্ষতায় স্টেশন চত্বরে রানু মন্ডল মুম্বাইয়ের নামিদামি স্টুডিওতে গান গেয়েছে। তার গান গোটা ভারতবর্ষে পুজো মণ্ডপ থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানে চলেছে দিনের পর দিন। কিন্তু অবস্থা তারা আবার আগের মতন।

অতীন্দ্র বলে কোন এক পথযাত্রী তার গাওয়া গানটি ভিডিও রেকর্ড করেন এবং সোশ্যাল মিডিয়ার মধ্যে শেয়ার করেন ।মুহূর্তের মধ্যেই ভিডিও ভাইরাল হয় এবং রানু মন্ডল কে জানতে থাকে দেশের আনাচে-কানাচে থাকা প্রতিটি মানুষ।সেই মতো রানু মন্ডল হিমেশের সাথে একটি গান করেন। কিন্তু তারপর তারপর কেটে গেছে অনেকটা সময়। কোথাও যেন হারিয়ে গেছে রানু মন্ডল ।কিন্তু কেন হারিয়ে গেছে তার কারণ আমাদের সকলেরই জানা । তার এই হারিয়ে যাওয়ার পিছনে আছে শুধুমাত্র তার অহংকার রয়েছে ।

এই রানু মন্ডল রীতিমতো তার অসম্ভব সুন্দর কন্ঠের জন্য ভাইরাল হয়েছিল রাতারাতি পৌঁছে গিয়েছিল মুম্বাইয়ের মতন জায়গায়। পাশাপাশি ভারতের বাইরে বাংলাদেশ ও তাকে নিয়ে প্রবল আগ্রহ ছিল । কিন্তু অল্প সময়ে তারকা হয়ে যাওয়াতে তার শরীরে জন্ম নেয় অহংকার। আর আমরা জানি অহংকার পতনের মূল কারণ। ঠিক তেমনটাই হলো রানু মন্ডল এর সাথে । ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত এক খবরে জানানো হচ্ছে যে রানু মন্ডল এক সময় এক বছর আগে পুরো বাজার দখল করে রেখেছিল নিজের কন্ঠ দিয়ে সে রানু মন্ডল কে আবার ফিরে যেতে হল সেখানে যেখান থেকে তিনি উঠে এসেছিলেন অর্থাৎ রানাঘাট স্টেশনে ।

তবে সম্প্রতি ফের আরো একবার ভাইরাল রানু মন্ডল।রানু মন্ডল এর এই করুণ অবস্থার জন্য মাঝে মধ্যে অনেক ইউটিউবার তার বাড়িতে পৌঁছে যায় বিভিন্ন সামগ্রী নিয়ে। কখনো কখনো আর্থিক সাহায্য করে কোন কোন ইউটিউবার। সম্প্রতি ইউটিউব একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখানো হয়েছে যে একজন ইউটিউবার রানু মণ্ডলের বাড়িতে পৌঁছে গেছে রান্নার সমস্ত জিনিসপত্র নিয়ে।

এবং তিনি যা যা খেতে ভালোবাসেন ঠিক সেগুলি রান্না করে খাওয়াচ্ছে তাকে। প্রথমে চা থেকে শুরু করে রুই মাছের নানান ধরনের রেসিপি মিষ্টি পায়েস সবকিছুই নিজের হাতে রান্না করেন ওই ইউটিউবার। যা দেখে রীতিমত খুশি রানু মন্ডল। এমনকি রান্নার মাঝেমধ্যেই অনেকগুলি গান শুনিয়েছেন দর্শকদেরকে এই রানু মন্ডল। ইতিমধ্যে তার ভিডিওটি প্রায় ৩ লক্ষ মানুষ দেখে ফেলেছে। এসেছে অনেক মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button