ফের দু’র্যো’গের ঘনঘটা! রাজ্যের এই ৯ জেলায় ব’জ্রবি’দ্যুৎ- সহ তু’মুল বৃষ্টি চলবে,জানাল মৌসম ভবন!

নিজস্ব প্রতিবেদন :- কোনভাবেই কমছেনা বৃষ্টিপাতের হাত থেকে রেহাই । প্রতিনিয়ত বেড়েই চলেছে বৃষ্টিপাতের পরিমাণ ।কখনো উত্তরবঙ্গ কখনো দক্ষিণবঙ্গ বা-নভা-সি হচ্ছে বৃষ্টির ফলে । আমরা জানি ইতিমধ্যে বৃষ্টির ফলে রীতিমতো রাজ্যের কি হাল । বিভিন্ন জায়গায় জল জমে গেছে । কোথাও কোথাও জলের পরিমাণ এতটাই বেশি যেখানে বন্ধ হয়ে গেছে যানবাহন পরিষেবা ।

এমতাবস্থায় দাঁড়িয়ে মানুষ দিন গুনছে কখন পরিস্থিতি স্বাভাবিক হয় কিন্তু এরই মাঝে আলিপুর আবহাওয়া দপ্তরের সংবাদ । সম্প্রতি আলিপুর আবহাওয়া দপ্তর একটি খবর প্রকাশ করেছেন যার মাধ্যমে জানা যাচ্ছে যে আগামী রবিবার থেকে বৃষ্টিপাতের পরিমাণ বাড়বে দক্ষিণবঙ্গের জেলাগু-লিতে । মোট ১৫ টি জেলায় বৃষ্টিপাতের কথা জানিয়েছে মৌসম ভবন ।

তার পাশাপাশি তারা জানিয়েছে সোমবার দিন উত্তরবঙ্গের জেলাগু-লির প্র-বল প-রিমাণে বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে । পাহাড়ি ধ্ব-স না-মতে পা-রে । তবে বৃষ্টিপাতের পরিমাণ বাড়লো কমবে না গরমের প্রভাব। প্রতিনিয়ত গরমের প্রভাব বাড়তে থাকবে দক্ষিণবঙ্গের জেলাগু-লিতে । আলিপুর আবহাওয়া দপ্তর খবর অনুসারে এমনটা জানাচ্ছে কলকাতা এবং তার সংলগ্ন অঞ্চলগু-লিতে মাঝারি বৃষ্টিপাত হবে ।

সাথে থাকবে ব-র্জ্য বি-দ্যুৎ এর ঘটনা। এর মধ্যে কলকাতা হাওড়া হুগলি পূর্ব মেদিনীপুর পশ্চিম মেদিনীপুর উত্তর ২৪ পরগনা দক্ষিণ ২৪ পরগনা বাঁকুড়া বীরভূম এবং পূর্ব ও পশ্চিম বর্ধমানের বৃষ্টির কথা এবং বৃষ্টির ফলে রীতিমতো আবার সাধারণ মানুষ ভো-গান্তিতে পরবে এমন টা বললে খুব একটা ভুল হবেনা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button