পরণে স্লিভলেস ব্লাউজ ও শাড়ি! জনপ্রিয় হিন্দি গানে তুমুল নেচে সোশ্যাল মিডিয়া তোলপাড় করলেন ৪ যুবতী! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সম্প্রতি বিগত কয়েক বছর ধরেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন মানুষকে নিজের প্রতিভার বিকাশ ঘটানোর চেষ্টায় দেখা যাচ্ছে। কখনো বা নাচ গান,আবৃত্তি,কবিতা আবার কখনো বা নিজের কোন রান্না সব কিছু নিয়েই মানুষ হাজির হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ব্যবহারকারীর সংখ্যা বৃদ্ধির সাথে সাথে এইসব সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মানুষের সংখ্যাও বেড়ে চলেছে।

বেশ কিছুদিন আগে সিংহলি ভাষার একটি গান ইউটিউব এ প্রকাশিত হয়েছিল এবং এই গানটি ব্যাপক মাত্রায় জনপ্রিয়তা সৃষ্টি করেছিল সে ব্যাপারে নতুন করে আর বলার কোন অপেক্ষা রাখেনা । সিংহলি ভাষার পাশাপাশি এই গানটি কে কেন্দ্র করে বাংলা হিন্দি ইংরেজি সব ধরনের ভাষার নতুন নতুন ভার্সন ইতিমধ্যে প্রকাশিত হয়ে গেছে ।

এবং প্রত্যেকে এই গানের সাথে কোমর দুলিয়ে নাচ করে লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে আসার চেষ্টা করছে ।এবার চার যুবতীকে দেখা গেল অসম্ভব সুন্দরী গানের সাথে নৃত্য পরিবেশন করতে । সম্প্রতি যে ভিডিওটি ইউটিউবে ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে চার যুবতী অসম্ভব সুন্দর ভাবে দর্শকদের সামনে এই নাচটি পরিবেশন করছেন ।

তাদের নাচের মধ্যে তেমন কোন বিশেষত্ব না থাকলেও তাদের দেহের গঠন এবং মানানসই পোশাক কিন্তু নজর কেড়েছে নেট পাড়ার মানুষদের । তার পাশাপাশি যে সমস্ত এক্সপ্রেসসন এবং স্টেপ তারা তুলে ধরেছে তা সত্যিই অনবদ্য । ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছে অনেকে । সেই চার যুবতীর প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছে মানুষেরা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button