আয়নায় নিজেদের দেখতে দেখতে একে অপরকে প্রেম নিবেদন করছে দুটি টিয়া পাখি! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-.সোশ্যাল মিডিয়ার এই যুগে কোনো কিছুই অসম্ভব নয় । আমরা প্রতিনিয়ত ও উন্নত হচ্ছে এবং উন্নত ধারা অব্যাহত রাখতে বিভিন্ন ধরনের যন্ত্রপাতির ব্যবহার করে চলেছি । কিন্তু কখনো কখনো যন্ত্রপাতির উর্ধ্বে গিয়েও এমন কিছু জিনিস আবিষ্কার হয়ে ওঠে যা সত্যি অভাবনীয় । যেমন ধরুন এই ভিডিওটি । এই ভিডিওটি এমন একটি চিত্র তুলে ধরেছে যা সত্যিই অবাক করার মতন। কিভাবে এটি সম্ভব তা ভেবে পাচ্ছেন না অনেকেই।

আমরা দেখেছিলাম এর আগে সোশ্যাল মিডিয়ার দরুন যে শালিক পাখি কথা বলছে একেবারে মানুষের মতন করে নিজের মনের ভাব প্রকাশ করছে সে তার ভাষার মাধ্যমে এর পাশাপাশি আমরা দেখেছিলাম যে টিয়া পাখি ও কিন্তু সুরেলা কন্ঠে গান গাইছে সাথে বাজে গিটার । কিন্তু এবার ঠিক তারই সামঞ্জস্য একটি ভিডিও দেখা গেল । সেই ভিডিওটি অবাক করেছে সকল মানুষদেরকে। তার পাশাপাশি ভাবিয়ে তুলেছে বারবার যে এমন টা কিভাবে সম্ভব।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে দুটি টিয়া পাখির সামনে একটি গোল আয়না রাখা আছে । এবং সে আয়নাতে তার প্রতিবিম্ব সৃষ্টি হচ্ছে ।কিন্তু এই দুটো পাখি আয়নায় তাদের দুজনের প্রতিচ্ছবি দেখে রীতিমতো চমকে গেছে এবং তাদের দুজনের প্রতিচ্ছবিকে আলাদা আলাদা পাখি মনে করছে। এই কারণে তারা সেই পাখিটা সঙ্গে খেলার জন্য আয়নায় টোকা মারছে।ভিডিওটি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হতে শুরু করেছে এবং বহু মানুষ এই ভিডিওটি শেয়ার করতে শুরু করেছেন। পশুপাখিদের ভিডিও আসলে বহু মানুষ পছন্দ করে থাকেন এবং এই ধরনের ভিডিও কিন্তু সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়।

আরও পড়ুন

Back to top button