খাওয়া-দাওয়া ছেড়ে ভেঙে পড়েছেন শাহরুখ, ছেলের চিন্তায় বাবা উড়েছে ঘুম

নিজস্ব প্রতিবেদন: আমরা সকলেই জানি যে মাদক কান্ডের সূত্রে বলিউড অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান বর্তমানে এন সি বি র হেফাজতে আছে। এক সপ্তাহ পেরিয়ে গেছে তবু ও ছেলেকে এখনও পর্যন্ত জেল থেকে বের করতে পারেননি বলিউড অভিনেতা শাহরুখ খান। এদিকে শাহরুখ ছেলের চিন্তায় খাওয়া দাওয়া সব ছেড়ে দিয়েছেন।

জানা যায় যে খুব ভেঙে পড়েছেন শাহরুখ- গৌরী। এই সময়টা তাদের কাছে খুব কষ্টের সময়, কারণ একদিকে পুজোর মরশুমে তাদের ছেলে আরিয়ান রয়েছে জেলে আর অপর দিকে বাড়ির সামনে রয়েছে মিডিয়ার ভির। নিজেদের একেবারে ঘর বন্দি করে রেখেছেন শাহরুখ গৌরী।

বলিউডের এক পরিচালক এর কাছ থেকে জানা যায় যে , শাহরুখ এখন আর সেই কিং খান নেই। তাকে দেখলে মনে হয় ছেলের বিপদে ভেঙে পড়া একজন বাবা। ছেলের চিন্তায় বাবার ঘুম উরে গেছে। মুম্বাইতে বাংলো মন্নাতের বাইরে বেরানো বন্ধ করে দিয়েছেন শাহরুখ খান এবং গৌরী খান। বেজায় চিন্তিত তাদের পরিবার কে নিয়ে তারা। কাজের সুত্রে বিদেশ যাওয়ার কথা ছিল তাদের ।কিন্তু এই বিপদের সময় মুম্বাই ছেড়ে যাওয়ার কথা ভাবছেন না শাহরুখ খান।

আপাতত এন সি বি র বিচারবিভাগীয় হেফাজতে রয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। শাহরুখের ছেলে মাদক মামলায় জড়িয়ে গেছে এমন খবর বাইরে আসার পরপরই শাহরুখের হাত থেকে বেরিয়ে যায় অনেক গুলো বিজ্ঞাপন এর কাজ। বলিউড অভিনেত্রী কঙ্কনা রানাওয়াত আরিয়ান খান এবং শাহরুখ খানকে তুলোধোনা করেছেন সোশ্যাল মিডিয়ায়। যদিও হৃতিক রোশন, ফারহা খান, সালমান খান , সুনীল শেটি র মত তারকারা শাহরুখ খানের পাশে দাঁড়িয়েছেন।

আরও পড়ুন

Back to top button