ছেলের চিন্তার খাওয়া-ঘুম ছেড়েছেন শাহরুখ! ছেলের গ্রে-ফতা-র হওয়ার খবর শুনেই কান্নার ভেঙে পড়েছেন মা গৌরীও!

নিজস্ব প্রতিবেদন:-আমরা জানি যে কিছুদিন আগে দেশের নারকোটিস বিভাগ গ্রেপ্তার করেছিল বলিউডের কিং খান অর্থাৎ শাহরুখ খানের পুত্র আরিয়ান খান কে। মূলত মাদকদ্রব্য রাখার এবং মাদকদ্রব্যের সাথে যুক্ত থাকার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়। তবে ঘটনার সূত্রপাত ঘটে একদমই আলাদা ভাবে। মুম্বাই থেকে গোয়া গামী একটি জাহাজে পার্টি ছিল মাঝরাতে। সেই পার্টিতে ব্যবহার করা হচ্ছিল মাদকদ্রব্য এবং এই মাদকদ্রব্য সাথে সরাসরি ভাবে যুক্ত ছিল আরিয়ান খান। এমনটা জানা যাচ্ছে সূত্র মারফত। ঘটনাস্থলে পৌঁছে যায় এনসিবির কর্মকর্তারা এবং সেখান থেকে তাকে গ্রেফতার করে।

ঘটনার খবর পেয়ে স্পেন থেকে শুটিং বাতিল করে দেশে ফেরেন শাহরুখ খান। এমনকি কিছুদিন আগে জানা গিয়েছিল একটি বড় বিজ্ঞাপন এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর থেকে ছেঁটে ফেলা হয়েছে শাহরুখ খানকে। যার ফলে কোটি কোটি টাকা ক্ষতিপূরণের মুখোমুখি হতে চলেছে কিং খান। এরই মাঝে তার ছেলের এই ধরনের ঘটনা তাকে স্তব্ধ করে দিয়েছে। তার পরিচিত এক বন্ধুর কথায় এমনটা জানা যাচ্ছে যে মাত্র কয়েক ঘণ্টা ঘুমাতেন শাহরুখ খান। এখন সেটাও বন্ধ হয়ে গেছে এক পরিচালক জানিয়েছেন দিনের শেষে তিনি একজন অসহায় বাবা খুব ভীষণ ভাবে শান্ত হয়ে গেছেন তিনি। রাগ বা ক্ষোভ কোন কিছুই প্রকাশ করতে পারছেন না। অপরদিকে গৌরী খানের অবস্থা খুব একটা ভালো নয়।

গত শুক্রবার ছিল গৌরী খানের জন্মদিন। এই প্রথমবার যখন তার ছেলে তার পাশে থাকতে পারলো না। যদিও জন্মদিন তেমন ভাবে উদযাপন করা হয়নি। সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে যে একটি গাড়ির মধ্যে হাত দিয়ে চোখ চেপে রেখে কান্নায় ভেঙে পড়েছেন গৌরি খান। যদিও অনেকে দাবি সেটি গৌরি খান নয়। কিন্তু অনেক সংবাদমাধ্যমের দাবি যে সেটি শাহরুখপত্নী গৌরি খান। ছেলের জেলে যাওয়ার ঘটনা তাকে রীতিমত মানসিকভাবে ভেঙে ফেলেছে। তাই কান্নায় প্রতিনিয়ত ভেঙে পড়েছেন তিনি।

আরও পড়ুন

Back to top button