যে বিলাসবহুল ক্রুজ পার্টি থেকে গ্রে’ফতার করা হল শাহরুখ-পুত্রকে! সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হল তার ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- এই মুহূর্তে বেশ উ-ত্তেজনা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে । তার একটাই কারণ সেটা হচ্ছে আরিয়ান খান । এমনটা জানা যাচ্ছে যে নিষিদ্ধ কিছু মা-দকদ্রব্য সরবরাহ করার জন্য তাকে গ্রে-প্তার করেছে এনসিবির কর্মকর্তারা । সাধারণ মানুষ হোক বা তারকা কেউ কিন্তু আইনের চোখকে ফাঁকি দিতে পারবেনা । এবং প্রত্যেকের জন্য একই ধরনের নিয়ম জারি রয়েছে আমাদের এই ভারতবর্ষে ।

শুধুমাত্র শাহরুখপুত্র নয় তার সাথে সাথে গ্রে-ফতার হয়েছে তার বন্ধু এবং বান্ধবীরা । তল্লাশি চালিয়ে এমনটা জানা গেছে যে আরিয়ান খান এর ব্যাগ থেকে কোনরকম কোন মাদক দ্রব্য না পাওয়া গেলেও তার লেন্সের বাক্স থেকে পাওয়া গিয়েছিল মা-দকদ্রব্য । তার কাছ থেকে পাওয়া গিয়েছে ২১ গ্রাম চরস, ৩০ গ্রাম কোকেন, ২২ টি নিষিদ্ধ ড্রাগস এমডিএম‌এ র বড়ি এবং ক্যাশ ১ লক্ষ ৩৩ হাজার টাকা।

আরিয়ান জানিয়েছে যে সে বিগত ৪ বছর ধরে মা-দক সেবন করে চলেছে । এমনকি তার বন্ধু-বান্ধবীদের জামার সেলাই ব্যাগের হাতল এর মধ্যে এবং মেয়েদের প্যাডের মধ্যে রাখা ছিল ড্রাগস । সেই সূত্রে প্রত্যেককে গ্রে-ফতার করেছে গোয়েন্দা বিভাগের কর্মকর্তারা।  সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে সেখানে সেই দিনের পার্টিতে কি কি ঘটেছিল তার একটা ছোট্ট সংক্ষিপ্ত ক্লিপ সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে ।

ক্রুজ পার্টিতে দেখা গিয়েছে ডিজের ছন্দে উত্তাল আনন্দে মেতেছে তরুণ তরুণীরা। তবে এই ভিডিওটি ভাইরাল হওয়ার পরে অনেক নেটিজেন কিং খান এবং তার ছেলে আরিয়ানকে সমর্থন জানিয়েছেন। একজন লিখেছেন, “যখন বহু ছেলেমেয়ে ড্রা-গ নিয়েছে তখন মাত্র ৮ জনকে গ্রে-প্তার করা হয়েছে কেন? এটা সুপরিকল্পিত আ-ক্রমণ।” অনেকেই শাহরুখের পাশে দাঁড়িয়েছেন । এমনকি টুইটারে এখন ট্রেনিং চলছে স্ট্যান্ড উইথ শাহরুখ নামক একটি এই টুইটারে পোস্ট কে সমর্থন জানিয়েছে আলিয়া ভাট সহ একাধিক অভিনেতা এবং অভিনেত্রী ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button