Raj Kundra : বাবা রাজের কুকীর্তি ফাঁসের পর এই প্রথম মুখ খুলল শিল্পা শেট্টির নয় বছরের ছেলে

19 শে জুলাই পর্ণোগ্রাফি কান্ডে গ্রেফতার হয়েছেন রাজ কুন্দ্রা (Raj kundra)। এরপর থেকেই ওলট-পালট হয়ে গিয়েছে শিল্পা শেঠি (Shilpa shetty) ও তাঁর পরিবারের জীবন। নেটিজেনদের ট্রোলের শিকার হচ্ছেন শিল্পা ও তাঁর পরিবারের সদস্যরা। শিল্পা নিজেই জানিয়েছেন, রাজের জন্য তাঁদের পারিবারিক সম্মান নষ্ট হয়েছে। ইতিমধ্যেই রাজ ও শিল্পার পুত্রসন্তান ভিয়ান (viaan)-এর ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে একটি পোস্ট।

সেই পোস্টে শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, নয় বছরের ছোট্ট ভিয়ানকে তার মা শিল্পা কখনও জড়িয়ে ধরে চুম্বন করছেন, কখনও বা আলিঙ্গন করছেন। ছবিগুলি নেটিজেনদের পক্ষে যথেষ্ট বার্তাবাহী। ছবিগুলির সাথে ইন্সটাগ্রামে এর আগে শেয়ার করা শিল্পার বিবৃতি আরও একবার শেয়ার করা হয়েছে। নিজের শেয়ার করা বিবৃতিতে শিল্পা বলেছেন, গত কয়েক দিন ধরে তাঁর কাছে প্রতিটি মুহূর্ত চ্যালেঞ্জিং হয়ে উঠেছে। গুজবের উপর ভিত্তি করে মিডিয়া তাঁকে বারবার আক্রমণ করছে। একসময় যাঁদের তিনি শুভাকাঙ্খী বলে জানতেন, তাঁরাও আক্রমণ করা শুরু করেছেন। তাঁর পরিবারও আক্রান্ত হচ্ছে। নিজের অবস্থান নিয়ে মন্তব্য করতে নারাজ শিল্পা বিবৃতিতে জানিয়েছেন, যেহেতু বিষয়টি বিচারাধীন, তাই তাঁর পক্ষ থেকে কোনো মনগড়া মিথ্যা বক্তব্য যেন না লেখা হয়।

 

View this post on Instagram

 

A post shared by Viaan Raj Kundra (@viaanrajkundra)

শিল্পা জানিয়েছেন, আইন ও বিচারব‍্যবস্থার উপর তাঁর সম্পূর্ণ আস্থা রয়েছে। তাঁরা নিজেরাও আইনি পরামর্শ নিচ্ছেন। একজন মা হিসাবে শিল্পা নেটিজেনদের কাছে প্রার্থনা করেছেন, তাঁর ও তাঁর পরিবারের গোপনীয়তাকে সম্মান করতে এবং গুজব রটানো থেকে বিরত থাকতে। শিল্পা লিখেছেন, বিগত উনত্রিশ বছর ধরে তিনি যথেষ্ট পরিশ্রম করেছেন। কাউকে তিনি নিরাশ করেননি। এই কারণে তিনি সবাইকে অনুরোধ করেছেন, আইনকে আইনের পথে চলতে দিতে। ‘সত্যমেব জয়তে’ অর্থাৎ সত্যের জয় হবেই বলে শিল্পা তাঁর বিবৃতি শেষ করেছেন।

আপাতত রাজ আর্থার রোড জেলে বন্দী রয়েছেন। শিল্পাকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শিল্পা জানিয়েছেন, তিনি হটশটস অ্যাপ বা রাজের পর্ণোগ্রাফি নেটওয়ার্কের ব্যাপারে কিছুই জানতেন না। কিন্তু রাজের সংস্থা ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেড’ থেকে শিল্পার হঠাৎই পদত্যাগ মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের অফিসারদের মনে সন্দেহ জাগিয়ে তুলেছে। এই কারণে শিল্পা এখনও ক্লিনচিট পাননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button