নিজের বড় ছেলের গালে চুমু দিয়ে তার জন্মদিন পালন করলেন শুভশ্রী, ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদন: আজকাল সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়। ঠিক তেমনই এমন একটা ভিডিও ভাইরাল হোয়েছে, শুভশ্রী তার বড়ো ছেলের গালে চুমু খেয়ে জন্মদিনের শুভেচ্ছা জানান। ইয়ুভাণ নয় বড় ছেলে অনীশ। এবার তার গালে চুমু দিয়ে জন্মদিন পালন করেন শুভশ্রী। তাহলে কে এই অনীশ।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলে অনীশ। এই অনিশকেই শুভশ্রী ভালোবেসে বড়ো ছেলে বলে ডেকেছেন। সে অবশ্য ইয়ুভাণ-এর থেকে অনেক বড়ো। তার জন্মদিনে শুভেচ্ছা আর ভালোবাসায় ভরিয়ে দিলেন তার একমাত্র মাসীমণি।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানা যায় যে সম্প্রতি একটা ভিডিও শেয়ার করা হয়েছে যেটাতে দেখা যাচ্ছে যে দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলে অনীশের জন্মদিন পালন করছেন শুভশ্রী। কেক কেটে জন্মদিন পালন করেন,সেখানে শুভশ্রী সহ আরও কয়েকজন উপস্তিত ছিলেন সেই সেলিব্রেশন এ। 18 বছরে পা দিল শুভশ্রীর বড়ো ছেলে অনীশ। শুভশ্রী একটি পোস্ট শেয়ার করে লিখেছেন ‘happy birthday my boy. I love you a lot’. এর সাথে পঞ্চমীর শুভেচ্ছাও জানিয়েছেন রাজ এবং শুভশ্রী।

গতবছর মা হয়েছিলেন শুভশ্রী। তাই বেবী ফ্যাট নিয়ে অনেক কথা শুনতে হয়েছে শুভশ্রীকে। সেইজন্যে পুরো দস্তুর শরীর চর্চা করছেন শুভশ্রী। বর্তমানে তিনি এখন ডান্স বাংলা ড্যান্স এর বিচারক এর আসনে আছেন। ওদিকে রাজও তার কাজ নিয়ে ব্যস্ত। ‘ফেলনা ‘ ও ‘সঙ্গীতের মহাযুদ্ধ ‘ নামক রিয়েলিটি শো এর শুটিং ও শুরু করে দিয়েছেন।

কিন্তু তার মাঝেও পরিবারের সাথে সময় দেন দুজনেই। কিছু দিন আগে মালদ্বীপ এ ছুটি কাটিয়ে এসেছেন রাজ শুভশ্রী এবং তাদের একমাত্র পুত্র ইউ ভান। সেইসব ছবিও ইনস্টাগ্রাম এ পোস্ট করেছেন রাজ শুভশ্রী । তবে এবার ভাইরাল হয়েছে শুভশ্রীর বড়ো ছেলে অনিশের জন্মদিন পালন। ঝড়ের গতিতে লাইক ও কমেন্ট পড়েছে এই ভিডিও টিতে।

আরও পড়ুন

Back to top button