শুভশ্রীর ‘প্রথম সন্তান’ ১৮-য় পা দিল, ইউভানের দাদাকে আদুরে শুভেচ্ছা দিলেন অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে তারকাদের ছুটি কাটাতে যাওয়ার ভালো জায়গা হলো মালদ্বীপ। আর পুজোর আগে ঘুরতে বেরিয়ে গিয়েছিলেন রাজ ও শুভশ্রী। আর তাদের সাথে ছিল তাদের ছেলে ইউভানও। এবার মালদ্বীপে গিয়ে ছেলেকে নিয়ে চুটিয়ে মজা করলেন তারা। এবং সেই সব ছবি আমরা সোশ্যাল মিডিয়ার পেজে দেখতে পাই।

তাদেরকে বেশ খোশ মেজাজে দেখা গেলো। ইউভানের বিমান বন্দরের হাঁটার ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। শুভশ্রী নিজের অ্যাকান্ট থেকে শেয়ার করেছিলেন।বর্তমানে রাজ-শুভশ্রী জুটির জনপ্রিয়তা অপরিসীম। তাদের শেয়ার করা ভিডিও বা গান অতিশীঘ্রই ভাইরাল হয়ে পরে। নেট বাসিন্দারাও তাদেরকে খুব পছন্দ করে। বর্তমানে অনেকেরই ছুটি কাটানোর জায়গা হিসাবে মালদ্বীপ কেই বেছে নেন।

View this post on Instagram

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

কিছুদিন আগে শুভশ্রী কালো ব্রালেট পোশাকে সেজে ছিলেন। তার সেই নিজের ছবিও তিনি পোস্ট করেছিলেন তার নিজের সোশ্যাল মিডিয়ার পেজে। এবং সেই ছবিও নিমেষের মধ্যে ভাইরাল হয়ে গেছিলো। অনেকে মন্তব্য করেন যে, ‘আপনাকে এই ধরনের ছোট পোশাকে মানায় না প্লিজ পড়বেন না।’ আবার অনেকে বলেছেন, ‘আপনি অযথাই দিশা পাটানি হওয়ার চেষ্টা করছেন প্লিজ আপনার এই সমস্ত পোশাক পড়া উচিত নয়।’

কিন্তু সেই সব কথায় তিনি কান দেননি। বরাবরেই তিনি নিজেকে সাজাতে ভালো বসেন। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ার পেজে সর্বদাই শেয়ার করে থাকেন। তার সন্তানের জন্ম দেওয়ার পর তিনি অনেকটাই মোটা হয়ে গেছিলেন, কিন্তু সে বিষয় তার কোনো ভুরুক্ষেপ ছিল না। তিনি আবারও তার পুরনো স্লিম শরীর ফিরিয়ে এনেছেন।।

আরও পড়ুন

Back to top button