‘মাত্র ১০১ টাকায় স্মার্টফোন’! পুজোয় দারুন অফার নিয়ে হাজির অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন: নেটিজেনরা পুজোর আগে প্রায় সকলেই জানতে চায় তাদের প্ৰিয় তারকাদের পুজোর প্লানের ব্যাপারে। এবার পুজোয় টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় তাঁর অনুগামীদের জন্য এক দারুন সুখবর শেয়ার করতে দেখা গেলো। সম্প্রতি স্মার্টফোন কোম্পানি ভিভোর হয়ে প্রচারে নামতে দেখা গেছে। এবং এর পাশাপাশি কোম্পানির এই বিজ্ঞাপনে অভিনেত্রীকে মাত্র 101 টাকায় স্মার্টফোনের অফার দিতে দেখলেন অনুগামীরা।

এরপর অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে বিভিন্ন কনটেস্ট এর মাধ্যমে শ্শেয়ার করেছেন টিভি, ল্যাপটপ, এবং স্কুটির মত সুনিশ্চিত উপহার এর কথাও। কলকাতার সাউথ সিটি মলে অনুষ্ঠিত ভিভো স্মার্টফোন কোম্পানির এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

সেখানে ফোনের ব্যাপারে নানান কথা বলার পাশাপাশি তাঁর এবারের পুজোর প্ল্যান সম্পর্কেও বিস্তারিত কথা বলতে দেখা যায় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। শ্রাবন্তী জানিয়েছেন পরিবার এবং বন্ধুদের সঙ্গেই এবারের দূর্গা পুজোটা তিনি কাটাবেন। এর পাশাপাশি তাঁকে বলতে দেখা যায়, তার অনেক বন্ধুই বাইরে কর্ম সূত্রে থাকেন যারা কেবলমাত্র এই পুজোর সময় কলকাতায় আসেন।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

এবং তাই তিনি এই করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই তাদের সঙ্গে আড্ডায় মাতবেন বলেছেন। এবং স্মার্ট ফোনের বিজ্ঞাপনেও অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে সকলের উদ্দেশ্যে সামাজিক দূরত্ব বিধি মেনে চলার অনুরোধ করতে দেখা গেছে।

আরও পড়ুন

Back to top button