Sovan-Baisakhi: ‘বুড়ো বয়সে ভীমরতি ধরেছে’, শোভন-বৈশাখীর ভিডিও দেখে মন্তব্য নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন: যদি বলা হয়, এই বছরের পাওয়ার কাপল কারা, তবে তার উত্তরে এক কথায় বলা যেতে পারে শোভন-বৈশাখী। তাদের প্রেমকাহিনী দেখে হিংসা হবে আপনারও। তাদের কিছু যায় আসে না, এই পাওয়ার কাপল কে দেখে আপনি লুচির মতো ফুললে ও। তারা ফুলে ফুলে উড়ে বেড়াবে প্রজাপতির মতো।

এদেশে লিভ ইন সম্পর্কে রয়েছে অনেক কাপল। পরে ইচ্ছা হলে বিয়ে না হলে নয়। তবে অনেকেই ফেঁসে গিয়েছেন বিয়ে করে, বছরের পর বছর ঘুরে যেতে হয় ডিভোর্সের জন্য। এর থেকে শতগুণে সেফ প্রেম, লিভ ইন। প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় এবং তার বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় বুঝিয়ে দিচ্ছেন শরীরের কোন মাপকাঠি হয় না, প্রেমের কোন বয়স হয় না, বিয়ে প্রয়োজন হয় না, শুধু মনের মিল থাকলেই হয়।

এবার ভিক্টোরিয়া রাজপথেই মনের মিল থাকা কাপলের। এই পাওয়ার কাপল ট্রেডিশনাল সাজে সেজে উঠেছে। প্রেম নিবেদন করছেন ভিক্টোরিয়ার সামনে দাঁড়িয়ে, ঘোড়ার গাড়ি করে তিলোত্তমা ভ্রমণ থেকে শুরু করে মনভোলানো গান সব কিছুই করছে তারা। সব মিলিয়ে শোভন-বৈশাখী হাবুডুবু খাচ্ছেন একে অপরের প্রেমে।


(ভিডিও সৌজন্যে Zee 24 ghanta)

এদিকে যেসব নিন্দুকেরা শোভন-বৈশাখী মেলামেশাকে মেনে নিতে পারছেন না তারা রীতিমতো ট্রোল করে যাচ্ছে এই দুষ্টু মিষ্টি কাপলকে। এক নিন্দুক এই জুড়ির এক ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে লিখেছেন,” লোক হাসানোর একটা সীমা থাকা উচিত।” আবার কেউ বলছেন,” ভীমরতি হয়েছে বুড়ো বয়সে।” কিন্তু এসব দিকে কোনো নজরই দিচ্ছেন না এই জুটি। বৈশাখীর কন্ঠে এখন শুধু,” আমার চোখে তো সকলই শোভন।”

আরও পড়ুন

Back to top button