শাহরুখের সমর্থনে কথা বলে ট্রোলড হলেন জুন আন্টি!

উষসী চক্রবর্তী, বাংলা ধারাবাহিক প্রিয় দর্শকদের কাছে তিনি পরিচিত জুন আন্টি। কারণ জি বাংলার শ্রীময়ী সিরিয়ালে তাঁকে জুন আন্টির চরিত্রে দেখা যায়। অনস্ক্রিনে তিনি নেগেটিভ চরিত্রে অভিনয় করেন ঠিকই, কিন্তু বাস্তবে তিনি সকলের কাছে গুণী এবং স্বাধীনচেতা হিসেবেই পরিচিত। তাঁর চরিত্রের নাম “জুন”। সিরিয়ালেই শুধু নয় সোশ্যাল মিডিয়ার সকলেও তাঁকে জুন আন্টি বলেই ডাকে। তবে উষসী চক্রবর্তীর আরোও কতগুলো গুণ রয়েছে। তিনি শুধুমাত্র ভালো অভিনয় করেন না, তিনি একই সাথে খুব ভালো নাচ করেন,গান করেন এবং তিনি পড়াশোনাতেও ভীষণ ভালো। খুব সম্প্রতি তিনি কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি কমপ্লিট করেছেন। এছাড়াও জনসেবামূলক কাজে নিযুক্ত রয়েছেন তিনি। লকডাউনের মধ্যে কাজ হারানো ও খেতে না পাওয়া মানুষদের ক্রমাগত সেবা করে গেছেন তিনি। তাই এককথায় সোশ্যাল মিডিয়ায় সকলের নয়নের মনি এই “জুন আন্টি”। এবারে উষসী চক্রবর্তীকে দেখা গেল শাহরুখ খানের সমর্থন করতে।

View this post on Instagram

A post shared by Ushasie Chakraborty (@ushasie_c_official)

ছেলের কুকর্মের দায় পিতা-মাতারা চাইলেও এড়িয়ে যেতে পারেন না। স্বয়ং শাহরুখ খানও পারেননি। তাঁর ছেলে আরিয়ান খান গ্রেফতার হয়েছিলেন মাদক পাচারের দায়ে। আরিয়ান খানের লেন্সের বক্স থেকে মাদক উদ্ধার করে এন সি বি। এখনও আরিয়ান জেল হেফাজতেই রয়েছে। কিন্তু ছেলের দায় কেন বাবা নেবেন? বর্তমান সময়ে প্রত্যেক বাবা-মা চান তাঁদের সন্তানকে সঠিকভাবে মানুষ করতে। কিন্তু কতজন তা পারেন? যদি কোনো পিতা-মাতা তাঁদের সন্তানকে মানুষ করতে ব্যর্থ হন তাহলে তাদের করনীয় কি? তাঁদের তো কোনো দোষ নেই এক্ষেত্রে। তাহলে শাহরুখ খানকে কেন দোষারোপ করা হবে? তাই সেলিব্রেটি থেকে শুরু করে নেটিজনদের কিছু অংশ পাশে এসে দাঁড়িয়েছেন শাহরুখ খানের। আর নেটিজনদের বাকি অংশ তাঁদের স্বভাবসুলভ আচরণ দ্বারা শাহরুখ খানকে নিয়ে সমালোচনায় মত্ত রয়েছেন।

কয়েকদিন আগে অভিনেত্রী মনামী ঘোষ তাঁর স্যোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে লিখেছিলেন যে শাহরুখ খান সকলের প্রিয় অভিনেতা, তাঁকে তিনি ভালোবাসেন অর্থাৎ শ্রদ্ধা করেন। এই কমেন্টের উত্তরে উষসী চক্রবর্তী লেখেন যে তিনিও শাহরুখ খানকে ভালোবাসেন, শ্রদ্ধা করেন। এই পোস্ট এবং উষসী চক্রবর্তীর কমেন্ট ঘিরে বিতর্ক সৃষ্টি হয়েছে। উষসী চক্রবর্তীর কমেন্টের উত্তরে কেউ লিখেছেন উষসী নিজেও মাদকাসক্ত, তাই হয়তো এমন কথা বলছেন, আবার কেউ লিখেছেন শাহরুখ খান সেলিব্রেটি বলেই এমন কথা বলছেন, অন্য কেউ হলে এমন কথা বলতে পারতেন না। তবে স্রোতের বিপরীতে গিয়ে উষসী চক্রবর্তীর কমেন্টকে সমর্থনের মাধ্যমে শাহরুখ খানের প্রশংসা করেছেন অনেকে। বহু মানুষ কামনা করেছেন যাতে শাহরুখ খানের খারাপ সময় কেটে যায় শীঘ্রই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button