‘ফেবিকল সে’ গানে উদ্যম নাচ পরিবেশন করলেন সুন্দরী ভীষ্মা, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: হিন্দি গানের জয়জয়কার এখন সর্বত্র। আসলে হিন্দি গানের রিদম মন জয় করে নেয় সকলের। তাই তো এই গানের এতো বেশি জনপ্রিয়তা। হিন্দি গানের মধ্যে ‘ফেভিকল সে’ গানটি বেশ জনপ্রিয়। এই গানের সাথে পা মেলাননি এমন মানুষের সংখ্যা হাতেগোনা। বিয়ে বাড়ি, জন্মদিন থেকে শুরু করে যেকোনো আনন্দময় অনুষ্ঠানে এই গান বাজানো হয়।

আর এই গানের সাথে পা মেলান সকলে। ‘দাবাং টু’ সিনেমার বিখ্যাত গান এটি। এই সিনেমায় করিনা কাপুর এবং সলমান খানকে একত্রে দেখা গেছিল। এই গানটি এখনো ভোলেননি দর্শকরা। এই গানের বিশেষ স্টেপ এখনও জনপ্রিয়। এবারে এই গানে সাথেই নৃত্য পরিবেশন করলেন এক যুবতী।

এই পৃথিবীর নানা প্রান্তে কতো মানুষ রয়েছেন আর তাদের মধ্যে লুকিয়ে রয়েছে নানা প্রতিভা। সব প্রতিভা বিকাশ লাভ করতে পারে না বা ভালো সুযোগের অভাবে প্রতিভার বিকাশ ব্যহত হয়। অনেকক্ষেত্রে আবার অর্থের অভাবে প্রতিভা থাকলেও তা সুপ্তই থেকে যায়। তবে স্যোশাল মিডিয়া বহু মানুষকে তাদের প্রতিভা সকলের সামনে তুলে ধরতে সাহায্য করে থাকে। এই স্যোশাল মিডিয়ার সাহায্যেই কতো নৃত্যশিল্পী জনপ্রিয়তার শিখরে পৌঁছেছেন।

সম্প্রতি ভীষ্মা গুনারাথন নামক এই যুবতী স্যোশাল মিডিয়ায় ‘ফেবিকল সে’ নাচ করে মুগ্ধ করলেন সবাইকে। করিনা কাপুরকে অনুকরণ করেননি তিনি, তবে অনুসরণ করেছেন। আর নিজস্ব মতো করে নৃত্য পরিবেশন করেছেন এই যুবতী। ঘরের মধ্যে নৃত্য পরিবেশন করেছেন যুবতী। বেশ খোলামেলা পোশাক পরে নৃত্য পরিবেশন করেছেন এই যুবতী। নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করেছেন এই নাচের ভিডিওটি। এই চ্যানেলের সাবস্ক্রাইবার ১ লক্ষ। এই ভিডিওটি প্রায় ১৬ হাজার দর্শকের কাছে পৌঁছে গেছে ইতিমধ্যে।

আরও পড়ুন

Back to top button