মারা যাননি সুশান্ত! তার নতুন পোস্ট ঘিরে শোরগোল সোশ্যাল মিডিয়ায়

কলকাতা হান্ট ডেস্কঃ বলিউড সিনেমায় জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন ছিলেন সুশান্ত সিং রাজপুত। সোশ্যাল মিডিয়াতে তার প্রচুর পরিমাণে ফলোয়ার ছিল। অনেকের খুবই পছন্দের অভিনেতা ছিলেন তিনি। কিন্তু কোন কারণবশত তার নিজের ফ্ল্যাট মুম্বাইতে গত বছরের ১৪ ই জুন তিনি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। তার মৃত্যু কি আদেও আত্মহত্যা, না খুন, এ ব্যাপারে এখনও সংশয় রয়েছে। তবে কিছুদিন আগে সুশান্ত সিং এর ফেসবুক প্রোফাইলে একটি অদ্ভুত ঘটনা দেখতে পাওয়া যায়। যা দেখে নেটিজেনরা রীতিমতো হতবাক।

আরও খবরঃ- Koel Mallick: মায়ের হাত ধরে ব্যাডমিন্টন শিখতে চায় ছোট্ট কবীর, অন্তরঙ্গ ভিডিও শেয়ার কোয়েলের

গত ১৮ ই আগস্ট সুশান্ত সিং রাজপুতের ফেসবুক প্রোফাইলের ডিসপ্লে পিকচারটা চেঞ্জ করা হয়েছে। কিন্তু ফেসবুক কর্তৃপক্ষ কোন মৃত ব্যক্তির প্রোফাইল অনেকদিন ধরে ব্যবহার না করলে সেটি ‘রিমেম্বারড’ বলে চিহ্নিত করে দেয়। সেটা যখন করা হয়নি এবং এই প্রোফাইলের ডিসপ্লে পিকচারটি কিছুদিন আগেই চেঞ্জ করা হয়েছে তাই এটা থেকে বোঝা যাচ্ছে যে এই অ্যাকাউন্টটি কেউ না কেউ ব্যবহার করছে।

সুশান্তের প্রোফাইল থেকে ছবি পোস্ট করতে দেখেন কিছু ফলোয়ারদের মন্তব্য, ‘একমুহূর্ত ভাবলাম সুশান্ত ফিরে এসেছে।’ আবার ফলোয়ারদের একাংশ জানতে চেয়েছেন, মৃত্যুর পরও তার ছবি কেন আপলোড করা হচ্ছে?

তার মৃত্যু নিয়ে এখনো পর্যন্ত হাইকোর্টে মামলা চলছে। তদন্ত করে এখনো তার মৃত্যুর রহস্য খুঁজে পাওয়া যায়নি। তবে দিল্লি হাইকোর্ট সুশান্তের জীবন নিয়ে ছবি বানাতে নিষেধ করেছেন। মৃত্যুর আগে পর্যন্ত তাঁর অভিনীত শেষ ছবি ছিল ‘দিল বেচারা’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button