পাঁকের মধ্যে বিশালাকার কো’বরা সাপের সঙ্গে ভ’য়ঙ্কর ল’ড়াই একটি বেঁজির! কার জয় হলো শেষে? তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- এবার প্রকাশ্যে কাদার মধ্যে ল-ড়াইয়ে লিপ্ত হল একটি সাপ এবং বেজি । সোশ্যাল মিডিয়ার দরুন আমরা বর্তমান যুগে এমন বেশকিছু ধরনের ঘটনা দেখে থাকি যা হয়তো এর আগে আমরা কোনোদিন দেখিনি । সেই সমস্ত ঘটনাবলি আমাদেরকে অবাক করে তোলার পাশাপাশি করে তোলে হতভম্ভো এবং কৌতুহলী । যেহেতু সোশ্যাল মিডিয়ার হাত ধরে মুহুর্তের মধ্যে উঠে আসা যায় সবার নজরে ।

তাই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে জনপ্রিয় হতে চাই এই প্রজন্মের প্রতি ছেলে এবং মেয়ে । সেই তালিকা থেকে বাদ যায়নি অভিনেতা এবং অভিনেত্রী । নিজেদের জনপ্রিয়তা বাড়িয়ে তুলতে জীবনের ছোটখাট মুহূর্ত তুলে ধরে অনুগামীদের সাথে। এর পাশাপাশি আমরা জানি যে সাপ হল এমন এক ধরনের সরীসৃপ প্রাণী যাকে কমবেশি প্রত্যেকে ভ-য় পায় । কারণ তার একটি ছো-বলে শে-ষ হয়ে যেতে পারে একটি জলজ্যান্ত জীবন ।

তাই সাধারণ সাপকে অনেকে এড়িয়ে চলে । কিন্তু এমন এক ধরনের ঘটনা দেখা গেল যেটি শুনলে আপনি অবাক তো হবেনই তার সাথে সাথে বি-স্মিতও হবেন। সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি রাস্তার মাঝগর্ত থাকার কারণে সে জায়গায় জল জমেছে । যার ফলে আশেপাশে কাদা সৃষ্টি হয়েছে এবং সেই কাদা মাখা রাস্তার মধ্যে তুমুলভাবে ল-ড়াই লেগেছে একটি সাপ এবং একটি বেজির ।

অবশেষে যেটি দেখা গেল সে সত্যিই অবাক করার মত । কিছুক্ষণ পর দেখা যাবে বেজি টি সাপের লেজে এসে এক কা-মড় বসিয়ে দেয় । যার ফলে বেঁকে বসে সাপটি । অত্যন্ত দ্রুতগতিতে সে নিজের গন্তব্যস্থলের দিকে চলে যায় । এবং বেজির মধ্যে কিছুক্ষণ ল-ড়াই হবার পর নিজের গন্তব্যের দিকে চলে যায় ।রাস্তায় দাঁড়িয়ে থাকার লোকগু-লি এই ঘটনা দেখে রীতিমত অবাক মুহূর্তের মধ্যে ভিডিওটি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায় প্রতিটি আনাচে-কানাচে । এবং এসেছে তাকে ঘিরে অনেক মন্তব্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button