‘ছিঁছোরে’ পেল জাতীয় সম্মান, পুরস্কার উৎসর্গ করা হল প্রয়াত Sushant Singh Rajput-কে

ছিঁছোরে, এই সিনেমাটি হিন্দি চলচ্চিত্র জগতে সারা ফেলে দেওয়ার মতো চলচ্চিত্র। অল্প কয়েকদিনের মধ্যেই বক্স অফিসে সাড়া ফেলে দিয়েছিল এই সিনেমাটি। সাড়া ফেলেছিল যুব সমাজের মধ্যে। সিনেমা হলে ভিড় জমে উঠেছিল। বিশেষত যুবসমাজ এই সিনেমাটি দেখার জন্যে উদগ্রীব হয়ে পরেছিল। দুই প্রজন্মের কথা, যুব সমাজের ওঠানামা এবং জীবনকে ইতিবাচক দৃষ্টিতে দেখার কথাই বলেছিল এই সিনেমাটি। এই সিনেমাতে প্রধান চরিত্রে অভিনয় করেন সুশান্ত সিং রাজপুত। এছাড়াও শ্রদ্ধা কাপুর, বরুণ শর্মা, তাহির রাজ ভাসিন প্রমুখ অভিনয় করেন। সাজিদ নাদিয়াদওয়ালা পরিচালিত এবাং নীতেশ তেওয়ারি প্রযোজিত এই সিনেমা এবার পেল জাতীয় পুরস্কার।

View this post on Instagram

A post shared by Nadiadwala Grandson (@nadiadwalagrandson)

তবে এই সিনেমায় প্রধান চরিত্রে যিনি অভিনয় করেছিলেন, সুশান্ত সিং রাজপুত তিনি এখন চিরঘুমের দেশে। ১৪ ই জুন মুম্বইয়ের বান্দ্রার বিলাসবহুল অ্যাপার্টমেন্টে সুশান্তের রহস্যজনক মৃত্যু হয়। পরবর্তীকালে পোস্টমর্টেম হলে জানা যায় তিনি আত্মহত্যা করেছিলেন। তবে এই তথ্য যা মানতে নারাজ তাঁর পরিবার। কারণ সুশান্তের মৃতদেহে ছিল একাধিক আঘাতের চিহ্ন। পুলিশ বিষয়টির তদন্ত শুরু করে। রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করা হয় এবং বেশ কিছুজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। তবে কোনো সঠিক তথ্য জানা যায়নি। এখনও অবধি সুশান্তের মৃত্যুর তদন্ত চলছে।

https://www.instagram.com/p/CUy-ATdKwyl/?utm_source=ig_web_copy_link

গত ২৫ শে অক্টোবর দিল্লিতে অনুষ্ঠিত হয়েছিল ৬৭ তম জাতীয় পুরস্কার অনুষ্ঠানে সুশান্ত সিং রাজপুত অভিনিত ছিঁছোরে সিনেমা পেল জাতীয় পুরস্কারের সম্মান। জাতীয় পুরস্কারের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নীতেশ ও সাজিদ। সাজিদ নিজের উপস্থাপিত বক্তব্যে জানিয়েছেন, তাঁরা একটি গর্বিত মুহূর্তের সাক্ষী। এছাড়াও নীতেশকে ধন্যবাদ জানিয়েছেন।

আর সুশান্তের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ‘ছিঁছোরে’-র জন্য প্রাপ্ত জাতীয় পুরস্কার তাঁকে উৎসর্গ করেছেন। আবার স্যোশাল মিডিয়াতেও সাজিদের প্রোডাকশন হাউসের তরফে সাজিদ ও সুশান্তের একটি ছবি শেয়ার করে আবেগতাড়িত বক্তব্য পেশ করেন। এছাড়াও তাঁরা জানিয়েছেন যে সুশান্তের নিঁখুত অভিনয় এই পুরস্কার পাইয়ে দিলো। সবই হলো, কিন্তু যাঁর আসল পুরস্কার প্রাপ্য ছিল, যিনি এই সিনেমায় নিঁখুত অভিনয়ের দ্বারা দর্শকদের মনে এই সিনেমাকে চিরস্থায়ী জায়গা স্হাপন করেছিলেন তিনিই দেখতে পেলেন না এই সাফল্য। তবে সুশান্ত সিং রাজপুতকে দর্শকরা ভুলবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button