বিদায় বেলায় বউয়ের কান্না দেখে হাউ মাউ করে কেঁদে ফেলল নতুন বর, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। বিভিন্ন রকম অদ্ভুত, আশ্চর্য ঘটনা আমরা জানতে পারি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। অনেকে আবার নিজের ট্যালেন্ট কে সকলের সামনে প্রকাশ করেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

আগে দেখা যেত অনেক মানুষ তার প্রতিভা প্রকাশ করার জন্য কোন টেলিভিশন এর অডিশনের অপেক্ষায় বসে থাকতো। কিন্তু এখন যে কেউ তার প্রতিভা প্রকাশ করতে পারে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এখন সোশ্যাল মিডিয়াতে বেশি ভাইরাল হয় যুবক-যুবতী কিশোর-কিশোরীদের নাচ, গানের বিভিন্ন ভিডিও। যা আমদের বেশ অবাক করে দেয় এবং আনন্দিত করে।আবার অনেক হাসির ভিডিও ভাইরাল হতে দেখা যায় সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল ঘটনাটি বিয়েবাড়ি কে কেন্দ্র করে। মেয়েরা ছোট থেকে বাবার কাছে বড় হয়, তবে বিয়ের পর নতুন জীবন শুরু করে তারা। ছোট থেকে বড় হয়ে ওঠা বাবা-মায়ের সঙ্গে কাটানো মুহূর্তের মায়া চোখের জল এনে দেয় মেয়ের পরিবারের সদস্যদের চোখে।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গিয়েছে বিদায় বেলা মেয়ে এবং তার পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজনরা কান্নাকাটি করছেন। এই পরিস্থিতিতে চোখে জল ঝরে গেল বরেরও। যা দেখে অবাক নেটদুনিয়া এই ঘটনা আগে কখনো দেখা যায়নি। এর আগে বিয়ে বাড়ির বিভিন্ন অদ্ভুত ঘটনা ভাইরাল হয়েছে, যেমন নতুন বউয়ের হাড় চিবিয়ে খাওয়া কিংবা প্যান্ডেলের ছাদ ফুঁড়ে বরের আগমন। কিন্তু এমন ঘটনা আগে দেখা যায়নি।

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে। জিৎ ভৌমিক নামে এক ব্যক্তি ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে। ভিডিওটি লাইক করেছেন ৪ হাজারের ওপর মানুষ এবং শেয়ার হয়েছে ৬০০-এর অধিক। কমেন্ট বক্সে কমেন্টের ঝড় বয়ে গিয়েছে। অনেকের মন্তব্য ভালোবাসার বিয়ে বলে স্ত্রীর দুঃখে সমব্যথী হয়েছে স্বামীও। অনেকে আবার বলছে, এমন স্বামী পাওয়া ভাগ্যের ব্যাপার।

আরও পড়ুন

Back to top button