মল্লিক বাড়িতে বিয়ের সানাই, সাত পাকে বাঁধা পড়লেন কোয়েলের ভাই, রইলো ভিডিও

নিজস্ব প্রতিবেদনভবানীপুরের মল্লিক বাড়িতে আবার বাজলো বিয়ের সানাই। কোয়েলের খুড়তুতো ভাই দেবজয় মল্লিকের বিয়ের অনুষ্ঠান হলো। বিয়ে হলো বিখ্যাত নিউট্রিশনিস্ট রূপশ্রী চক্রবর্তীর সাথে। গত ৮ ই অক্টোবর, দ্বিতীয়ার দিন বিয়ে হলো। আর ১০ ই অক্টোবরে চারু মার্কেটের মল্লিক বাড়িতে হবে বৌভাতের অনুষ্ঠান। পাত্র-পাত্রী দুজনেই যুক্ত রয়েছেন টলি পাড়ার সাথে। দেবজয় মল্লিক নিজে একজন অভিনেতা।

বর্তমানে সর্বজয়া ধারাবাহিকে অভিনয় নেগেটিভ চরিত্রে অভিনয় করেন তিনি। তাঁকে এর আগেও দেখা গেছিল ‘প্রথমা কাদম্বিনী’, ‘সরস্বতীর প্রেম’, ‘চিরদিনই আমি যে তোমার’, ‘সীমানা পেরিয়ে’ প্রভৃতি ধারাবাহিকে। দেবজয় মল্লিকের হবু স্ত্রী রূপশ্রী চক্রবর্তীও যুক্ত রয়েছেন টলি পাড়ার সাথে। তিনি পেশাগতভাবে একজন নিউট্রিশনিস্ট। বহু টলি অভিনেতা-অভিনেত্রীদের ফিটনেসের দায়িত্ব রয়েছে রূপশ্রী চক্রবর্তীর কাঁধে।

দেবজয় মল্লিক এবং রূপশ্রী চক্রবর্তীর বিয়ে হচ্ছে সম্বন্ধ করেই। বাড়ি থেকে দেখাশোনা করেই বিয়ে হচ্ছে এনাদের। জানা গেছে রূপশ্রী কলেজে পড়ার সময় থেকেই তাঁর হবু বরের সাথে বিয়ের পাকা কথা সেরে ফেলেছিলেন তাঁর পরিবার। অ্যারেঞ্জ ম্যারেজ হলে কি হবে এমনিতে দুজন দুজনকে চেনেন ৭ বছরেরও বেশি সময় ধরে। অভিনেত্রী কোয়েল মল্লিকের সাথেও তাঁর দারুণ সম্পর্ক রয়েছে। অবশেষে চার হাতের মিলন হলো। বিয়েতে রূপশ্রী লাল টুকটুকে বেনারসী আর এক গা গয়না পরে বিয়ে করলেন আর দেবজয়ও একেবারে বাঙালি বাবু সেজে বিবাহ বাসরে বসেছিলেন।

তারকাদের সমাগম ঘটেছিল বিয়ের অনুষ্ঠানে। এই অনুষ্ঠানে কোয়েল মল্লিককে লাল রঙের শাড়িতে দেখা যায়। স্যোশাল মিডিয়ায় এই বিয়ের একটি ছবি খুব ভাইরাল হয়েছে যেখানে একই ফ্রেমে পাত্র-পাত্রীর সঙ্গে ছিলেন কোয়েল মল্লিক,নিসপাল সিং রাণে এবং রঞ্জিত মল্লিক ও দীপা মল্লিককে দেখা গেছে। অর্থাৎ রনজিৎ মল্লিক একেবারে স্ত্রী, কন্যা, জামাই নিয়ে ভাইপো আর ভাইপোর বউয়ের সাথে ছবি তুলেছেন। এই স্যোশাল মিডিয়ায় জনপ্রিয় হয়েছে এই ছবি।

আরও পড়ুন

Back to top button