ফ্লিপকার্ট বিগ বিলিয়ন সেলে চাহিদার তালিকায় সবার উপরে রয়েছে এই 5 টি দুর্দান্ত স্মার্টফোন! দাম শুরু মাত্র 6,499 টাকা থেকে!

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত বেড়েই চলেছে পেট্রোল এবং ডিজেলের দাম। এর সাথে সাথে স্মার্টফোনের চাহিদা। একথা অস্বীকার করার কোন উপায় নেই যে আমরা যত উন্নত হচ্ছি ততই কিন্তু বাড়ছে স্মার্টফোনের চাহিদা। বর্তমান প্রজন্মের এমন কোন মানুষ নেই যারা স্মার্ট ফোন ব্যাবহার জানেনা। তাই সে চাহিদাকে পূরণ করার জন্য বিভিন্ন সময় বিভিন্ন ধরনের অফার দিয়ে থাকে ইকমার্স সাইট গুলি।

একটি অফার শেষ হতে না হতেই পুনরায় জনপ্রিয় ই-কমার্স সাইট ফ্লিপকাট আরেকটি অফার প্রদান করেছে দীপাবলি উপলক্ষে । বিগ দিওয়ালি সেল বলে একটি অফার সম্প্রতি তারা জারি করেছে যেটি ১৭ অক্টোবর থেকে ২৩ শে অক্টোবর অব্দি চলবে এবং এখানে বিভিন্ন ইলেকট্রনিক গ্যাজেট এর উপর স্মার্ট টিভি স্মার্ট ফোনের ওপর বিশেষ ছাড় ফোন সবথেকে বেশি সস্তায় বিক্রি হচ্ছে সেগুলো এক নজরে।

Redmi 9 power:-Redmi 9 Power স্মার্টফোনে রয়েছে 6.67 ইঞ্চির আইপিএস এলসিডি প্যানেল।এই স্মার্টফোন কাজ করবে কোয়ালকম স্ন্যাপড্রাগন 662 প্রসেসরে, যাতে যুক্ত থাকবে Adreno 610 GPU। এই হ্যান্ডসেটে রয়েছে 4GB RAM এবং 128GB অনবোর্ড স্টোরেজ। Redmi 9 Power ফোনে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। প্রাইমারি ক্যামেরা হিসেবে রয়েছে 48MP সেন্সর। এছাড়া রয়েছে 8MP আলট্রা- ওয়াইড সেন্সর, 2MP ডেপথ সেন্সর, 2MP ম্যাক্রো সেন্সর। এছাড়া এই ফোন আসছে 8MP সেলফি শুটারের সঙ্গে।Redmi 9 Power হ্যান্ডসেটে রয়েছে দুর্দান্ত ব্যাটারি ফিচার। এই ফোন আসছে 6,000mAh ব্যাটারির সাথে। এছাড়া এতে রয়েছে 18W ফাস্ট চার্জের সুবিধা। এইনফিনের দাম 10999 টাকা ।

Moto G40 Fusion -ফ্লিপকার্ট সেলে এই ফোন কিনতে আপনার খরচ হবে মাত্র 12,999 টাকা। সস্তার এই Motorola স্মার্টফোনে রয়েছে কিছু আকর্ষণীয় ফিচার্স। এই ফোনে রয়েছে একটি 6.78 ইঞ্চির Full HD+ ডিসপ্লে, যার রিফ্রেশ রেট 120Hz। পারফরম্যান্সের জন্য ফোনটিতে রয়েছে একটি Qualcomm Snapdragon 732G প্রসেসর। ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের এই ফোনে রয়েছে 64MP + 8MP + 2MP সেন্সর। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য রয়েছে একটি 16MP ফ্রন্ট ক্যামেরা। অত্যন্ত শক্তিশালী একটি 6,000mAh ব্যাটারি রয়েছে এই ফোনে।

Realme 8 5G –মাত্র 15,499 টাকা খরচ করলেই Flipkart সেল থেকে এই Realme 8 5G ফোনটি আপনি কিনতে পারবেন। এই দামে আপনি পেয়ে যাবেন ফোনের 4GB RAM + 64GB স্টোরেজ ভ্যারিয়্যান্ট। ফিচার্সের দিক থেকে এই ফোনে রয়েছে একটি 6.5 ইঞ্চির Full HD+ ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য রয়েছে একটি MediaTek Dimensity 700 প্রসেসর। ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের এই ফোনে রয়েছে 48MP + 2MP + 2MP সেন্সর। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য থাকছে 16MP ফ্রন্ট ফেসিং সেন্সর। বেশ বড় এবং মজবুত একটি 5,000mAh ব্যাটারি এই ফোনের পাওয়ারের দিকটি নিশ্চিত করছে।

Poco m 2 pro:-চলতি বছরেই লঞ্চ করেছে poco m 2 pro প্র এর মূল্য হচ্ছে 11999 কিন্তু দামের তুলনায় অতিরিক্ত কিছু পেয়ে যাবেন এই মোবাইলটিতে। এই মোবাইলে রয়েছে 4GB RAM + 64GB স্টোরেজ ভ্যারিয়্যান্ট। এই ফোনে রয়েছে একটি অত্যন্ত শক্তিশালী 5000mAh ব্যাটারি। বেশ বড় একটি 6.67 ইঞ্চির Full HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে এই ফোনে। এই ফোনে রয়েছে 48MP + 8MP + 2MP + 2MP ক্যামেরা সেন্সর।

Infinix smart 5A:-মাত্র 6,499 টাকা খরচ করলেই আপনি পেয়ে যাবেন এই Infinix Smart 5A ফোনটি। এই ফোনে বেশ বড় একটি 6.52 ইঞ্চির HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে। ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপের এই ফোনে একটি 8MP প্রাইমারি সেন্সর থাকছে। সেই সঙ্গেই আবার থাকছে একটি ডেপথ সেন্সরও। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য একটি 8MP ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে ফোনটিতে। পারফরম্যান্সের দিক থেকে ফোনটি চালিত হবে MediaTek Helio A20 প্রসেসরের সাহায্য়ে। অত্য়ন্ত শক্তিশালী একটি 5,000mAh ব্যাটারি দেওয়া হয়েছে এই ফোনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button