অরুনিতার মতো হুবাহু গান গেয়ে সকলকে মুগ্ধ করলেন এই বাঙালি গৃহবধূ, রইলো ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: আজকাল বিভিন্ন রকমের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ইউটিউবে এমনি একটি ভাইরাল ভিডিওর প্রথম অংশে দেখা গিয়েছে ইন্ডিয়ার জনপ্রিয় গানের রিয়ালিটি শো ‛ইন্ডিয়ান আইডল সিজন ১২’ এর দ্বিতীয় স্থানাধিকারী বাংলার গায়িকা অরুনিতা কাঞ্জিলালের গান গাওয়ার একটি মুহূর্ত। বিচারকমণ্ডলীর সামনে মঞ্চে দাঁড়ানো অবস্থায় তার “লাগ যা গালে” গান গাওয়ার মুহূর্তটি দেখা যাচ্ছে।

এবং এই ভিডিওটির দ্বিতীয় অংশে দেখা যাচ্ছে এডিট করা একটি ভিডিও। তাতে বাংলার আরেক ভাইরাল বৌদির গানের কিছু অংশ দেখা যাচ্ছে। সেই বৌদির “লাগ যা গালে” গানটির ক্লিপ জুড়ে দেওয়া হয়। অরুনিতা কাঞ্জিলালের মতো না হলেও ওই গৃহবধূ কিন্তু বর্তমানে নেটমাদ্ধমে ভালোই ভনপ্রিয়তা পেয়েছেন ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার কারণে।

ভিডিওতে একেরপর এক জনপ্রিয় দুজনের গানের ম্যাসআপ বানিয়ে দর্শকদের তুলনা করতে বলা হয় যে কার গলা বেশি ভালো। দর্শকরা রীতিমতো বিভ্রান্তিতে পরে গিয়েছে কারণ বলতে গেলে দুজনেরই জুড়ি মেলা ভার। দুজনেরই গলা অত্যন্ত সুমধুর। কাওকেই পয়েন্ট কম দেওয়ার জায়গা নেই।

সম্প্রতি তৈরি এই ভিডিওটিতে নেটিজেনরা লাইক ও কমেন্টের মাদ্ধমে নিজেদের মনের ভাব ব্যাক্ত করেছে। যদিও কষ্টকর তবুও অনেকেই কমেন্ট করে কে সেরা তার মতামত জানিয়েছেন। আপনিও যদি চান তো ভিডিওটি দেখে কমেন্ট বক্সে গিয়ে নিজের মতামত জানাতে পারেন।

আরও পড়ুন

Back to top button