বন্ধ হতে চলেছে রিলায়েন্স Jio -র বড় এই পরিষেবা! মাথায় হাত গ্রাহকদের! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- পুজোর আগে বড় সরো স-মস্যার স-ম্মুখীন হতে চলেছে রিলায়েন্স জিওর গ্রাহকরা । আমরা জানি যে যে সময়ে অন্যান্য টেলিকম সংস্থাগু-লির নিজেদের অস্তিত্বকে টিকিয়ে রাখার জন্য একে অপরের সাথে সংযুক্ত হচ্ছে তখন কিন্তু রিলায়েন্স জিও ভারতীয় বাজারে একচেটিয়া অধিকার স্থাপন করে রেখেছে।

একের পর এক লোভনীয় অফার দিয়ে দর্শকদের আকৃষ্ট করার পরিকল্পনায় জিও এর থেকে হয়তো ভালো কেউ জানে না ।আমরা দেখেছি যে গ্রাহকদের সুবিধার্থে রিলায়েন্স জিও প্রতিনিয়ত বিভিন্ন ধরনের নতুন নতুন সুযোগ সুবিধা এনে দিয়েছে । কম টাকাতে অধিক সুবিধা এবং ইন্টারনেট পরিষেবা পাওয়ার জন্য অনেক গ্রাহক অন্যান্য টেলিকম সংস্থার ছেড়ে রিলাইন্স জিও তে নাম লেখাচ্ছে ।

তবে এবার পুজোর আগেই বড়োসড়ো স-মস্যার স-ম্মুখীন হতে চলেছে রিলায়েন্স জিওর গ্রাহকরা । ইতিমধ্যে তার প্রভাব দেখা গেছে বেশ কয়েক হাজার গ্রাহকের মধ্যে এবং তারা তাদের অ-ভিযোগ দা-য়ের করেছে সোশ্যাল মিডিয়াতে । কিন্তু সংস্থার তরফ থেকে এখনো পর্যন্ত কোনো রকম কোনো ব্যাখ্যা পাওয়া যায়নি।

বুধবার ৬ অক্টোবর সকাল থেকেই এই সমস্যার দেখা দেওয়া কয়েক হাজার গ্রাহক সোশ্যাল মিডিয়াতে তাদের অ-ভিযোগ দায় করেছেন। যেখানে তারা জানিয়েছেন যে, কোনও নেটওয়ার্ক নেই তাদের ফোনে, বন্ধ কল,ইন্টারনেট পরিষেবা।হাজারও অভিযোগ জমা পড়েছে ডাউন ডিটেকটর ওয়েবসাইটেও। যদিও এখনও পর্যন্ত এই বিষয়ে কোনও ব্যাখ্যা পাওয়া যায়নি টেলিকম সংস্থা জিওর তরফ থেকে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button