এবারে সুসজ্জিত ঘোড়ার গাড়িতে বসে কলকাতা ভ্রমণ করতে দেখা গেল শোভন-বৈশাখীকে! নেট দুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- ম-হামা-রীর এই কবলে পড়ে যখন অন্যান্য বাকি সকলে পুজো প্ল্যান রীতিমতো থমকে গেছে বা ভেস্তে গেছে তখন কিন্তু আর নতুনভাবে মাথাচাড়া দিয়ে উঠেছে শোভন ও বৈশাখের পূজোর প্ল্যান । এবার পূজোতে কাকে কাকে সাহায্য করবে কি কি উপহার দেবে সেই সমস্ত তারা আগে থেকে প্ল্যান করে রেখেছে । এমন কি কোন দিন কোন পোশাক পরবে সেটাও তারা আগে থেকে ঠিক করে রেখেছে ।

এক কথায় বলতে পারেন যে বাহ্যিক সমস্ত কিছুকে ভুলে একে অপরের আনন্দে আনন্দিত হতে চাইছে তারা এবার পূজোতে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ার শিরোনামে দখল করেছে শোভন এবং বৈশাখী । কিছুদিন আগে রবীন্দ্র সংগীতের সাথে নাচের ভিডিওটি ভাইরাল হয়েছিল নেট মাধ্যমে । ”মম চিত্তে নিতি নিত্তে কে যে নাচে তাতা থৈথৈ তাতা থৈথৈ” এই গানের লাইন ধরে করে শোভন কে কেন্দ্র করে বৈশাখীর নৃত্য পরিবেশনের সেই মুহূর্তটা ব্যাপক মাত্রায় ভাইরাল হয়েছিল ।

সেই ভিডিওটি শেয়ার করে লোপামুদ্রা লিখেছিলেন এবার আমার গান গাওয়া সার্থক হল । শুধুমাত্র তাই নয় তার পাশাপাশি হিন্দি গানের সাথে ও তাদের কে দেখা গেছে নৃত্য পরিবেশন করতে। তার কিছুদিন পরেই সেই দুজন কে আবার শাম্মী কাপুরের এর গাওয়া একটি হিন্দি সিনেমা এর গানে তাল মিলিয়ে নাচতে দেখা গিয়েছিল। গানটি এর নাম ছিল “আজ কাল তেরে মেতে পিয়ার কে চর্চে হর জবানপে, সবকো মালুম হেয় অউর সবকো খবর হো গয়ি।”

এবার এই গানে প্রেমিক জুটির এই চমৎকার নাচের ভিডিওটিও সোশ্যাল মিডিয়া দুনিয়া তে ভিউ এর ঝড় বইয়ে ভাইরাল হয়ে যায়। তবে এবার কলকাতা রাস্তা গেল দেখা গেল এই দুই জুটিকে ঐতিহ্যবাহী ঘোড়ার গাড়িতে চেপে একে অপরের গায়ে গা ঘেসে বসে রয়েছেন তারা ১৩ সেকেন্ডের এই ভিডিও ক্লিপটি ব্যাপক মাত্রায় রয়েছে এবং ভিডিও ক্লিপ থেকে দেখে বোঝা যাচ্ছে নতুন কোন গান আসতে চলেছে পুনরায় ।

আরও পড়ুন

Back to top button