মনের সব ইচ্ছা পূরণ করতে পান পাতা দিয়ে করুন এই টোটকা

নিজস্ব প্রতিবেদন: আপনার মনের সকল ইচ্ছা পূরণ করবে পান পাতা। পান পাতা দিয়ে টোটকা করুন এবং সকল মনের ইচ্ছা পূরণ করুন,আমাদের মনের সকল ইচ্ছা পূরণ করতে আমরা নানা ধরনের কাজ করে থাকি। কখনো সেই ইচ্ছা আমাদের পূরণ হয় আবার কখনো হয় না। আপনার মনের ইচ্ছা সঠিক ভাবে পূরণ করতে আপনি একটি টোটকা ব্যাবহার করতে পারেন যা অনেকটাই কার্যকরী।

টোটকা টি করার উপকরণ:-

এই কাজ টি করার জন্য আপনাকে সামান্য গঙ্গাজল, একটা গোটা পান যেটা নিখুঁত হতে হবে, এবং কিছুটা সিঁদুর নিতে হবে। এই টোটকা টি যে কোনো শনি অথবা মঙ্গল বারে করতে হবে। তা না হলে এই টোটকাটি পূর্ণিমা এবং অমাবস্যাতেও করা যেতে পারে। গঙ্গাজল যদি না থাকলে যেকোনো নদীর জল বা পুকুরের জল ব্যাবহার করতে পারেন।

এই টোটকাটি করার নিয়মাবলী-

প্রথমে আপনি পান টিকে ভালো ভাবে ধুয়ে নেবেন, তারপর সেটা শুকনো কাপড় দিয়ে মুছে নিতে হবে। ওই পান পাতা তে সিঁদুর দিয়ে আপনার ইচ্ছা লিখতে হবে। তারপরঐ পান পাতাটি নদীর জলে ভাসিয়ে দিতে হবে। ভাসানোর সময় মাথায় রাখবেন আপনাকে জলে নামতে হবে। এই কাজ করার সময় কেউ যেনো না দেখে, সে বিষয় খেয়াল রাখতে হবে। কাজ টি সম্পন্ন করার পর আপনি সোজা বাড়িতে ফিরবেন। এই ক্রিয়া শুদ্ধ কাপড় পরে করতে হবে। এটি করলে আপনার মনের ইচ্ছা পূরণ হতে

আরও পড়ুন

Back to top button