শুধুমাত্র প্যান্ট পড়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে তুমুল ট্রোলড হলেন ক্রিকেটার মোহাম্মদ সামির স্ত্রী! পেলেন পাগলের তকমা!

নিজস্ব প্রতিবেদন :-তারকা হোক বা ক্রিকেটার প্রত্যেকের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করে থাকি আমরা প্রতিনিয়ত । সেই সমস্ত ঘটনা হয়তো সচরাচর জানা না গেলেও মাঝেমধ্যে এমন কিছু ধরনের ঘটনা ঘটে যেগুলি দ্বারা আমরা বাড়িতে বসেই তাদের ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি তথ্য জানতে পারি । সম্প্রতি ভারতের ফাস্ট বোলার মোহাম্মদ সামির স্ত্রীকে শুনতে হলো কটাক্ষ এবং কুরুচিকর মন্তব্য । তার পাশাপাশি পাগলের তকমা লেগে গেল তার নামের পাশে । কিন্তু কেন ,?আসুন জেনেনি বিস্তারিতভাবে ।

ভারতের ক্রিকেটের ফাস্ট বোলার মোহাম্মদ সামির ক্রিকেট জগতে অবদান ঠিক কতখানি সে ব্যাপারে নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখে না । তার পাশাপাশি তাঁর স্ত্রীর নাম হচ্ছে হাসিন জাহান ।যদিও সোশ্যাল মিডিয়াতে এমনটা গুজব উঠেছে যে তার স্ত্রীর সাথে তার বিচ্ছেদ হয়ে গেছে বহুদিন ধরে । কিন্তু ঘটনা সম্পূর্ণ রকম ভাবে ভুল ।

তাদের মধ্যে এখনো পর্যন্ত কোনো রকম কোনো বিচ্ছেদ ঘটে নি । সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন তার স্ত্রী ।তবে এবার সেই সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও শেয়ার করে হাসির খোরাক হলেন তিনি এমনকি পোশাক নিয়ে শুনতে হলো পরিচয় মন্তব্য ।

সম্প্রতি হাসিন জাহান সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও শেয়ার করেছেন । সেখানে চুপি চুপি মন তোমার চুরি করে নামক বাংলা গানের সাথে তিনি লিপসিং করেছেন । তবে সেখানে তিনি যে পোশাক পরেছিলেন তা মোটেও সভ্য নয় বলে মনে করেছেন অনেকে ।তাই পোশাকের উপর কুরুচিকর মন্তব্য করেছে অনেক নেট নাগরিক ।তার পাশাপাশি অনেকেই তাকে পাগল বলে আখ্যা দিয়েছেন। ইতিমধ্যে তার সেই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে ।।

আরও পড়ুন

Back to top button