পরণে খুবই ছোট পোশাক, হাত দিয়ে ঢাকা বক্ষযুগল! রাজের সঙ্গে ছবি পোস্ট করতেই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী শুভশ্রী!

নিজস্ব প্রতিবেদন :-কটাক্ষ এবং সমালোচনা কিছুতেই পিছু ছাড়ছে না শুভশ্রী গাঙ্গুলীর । এই মুহূর্তে স্বামী রাজ চক্রবর্তীর সাথে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী । একসময় দুজন মিলে অনেক ছবিতে অভিনয় করেছেন । কিন্তু গত চার বছর আগে তারা দূরে না থেকে একসাথে থাকার সিদ্ধান্ত নেয় অর্থাৎ বিয়ে করেন । শুধুমাত্র রাজ চক্রবর্তীর স্ত্রী নয় এই বাংলার অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী তিনি । অভিনেতা জিৎ সোহম থেকে শুরু করে সকলের সাথেই তিনি একবার না একবার অভিনয় করে নিয়েছেন । তার সবথেকে জনপ্রিয় ছবিগুলির মধ্যে পরিণীতা অন্যতম।

শুভশ্রী গাঙ্গুলী এই মুহূর্তে এখন মালদ্বীপে রয়েছে এবং হোটেলের রুম থেকে শুরু করে সমুদ্রের তীরবর্তী অঞ্চল সমস্ত কিছু জায়গার ছবি এবং ভিডিও তার অনুরাগী দের উদ্দেশ্যে শেয়ার করছেন । সমালোচনা তো রয়েছেই কিন্তু সেগুলি ছাপিয়ে যাচ্ছে তার প্রশংসা । একাধিক ছবিতে নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে তুলেছে ।

কখনো আবার তাকে দেখা যাচ্ছে সমুদ্রের জলে মেতে উঠতে । আবার কখনো দেখা যাচ্ছে কালো রঙের বিকিনি পরা অবস্থায় পোজ দিয়ে ছবি তুলতে । তবে সম্প্রতি আরও একটি ভিডিও শেয়ার করলে শুভশ্রী গাঙ্গুলী আর সেখানেই সমালোচনার শিকার হলেন।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে, শুভশ্রী গঙ্গোপাধ্যায় নিজের বক্ষখাঁজ ঢাকার জন্য নিজের বুকে হাত দিয়ে আছেন। সেই বিষয়টির কারণেই পুনরায় বহু নেটিজেনের কটাক্ষে শিকার হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। অনেকেই তার এই রিল ভিডিওকে কটাক্ষ করে বলেছেন, এমন পোশাক পরেন কেন যেটা হাত দিয়ে ঢাকতে হয়?

অনেকের আবার বক্তব্য, এমন পোষাক কেন পরেন যেখানে স্বাভাবিক ভাবে ছবি তুলতে লজ্জা হয়? যদিও এই সমস্ত কমেন্ট নিয়ে খুব একটা মাথা ঘামাতে চাইছেন না অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বরং এই সমস্ত কমেন্টের রিপ্লাই না দিয়ে এখন শুধুমাত্র নিজের স্বামী এবং ছেলেকে নিয়ে ছুটি কাটাতে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন

Back to top button