পরণে লালপার শাড়ি, ঢাকের তালে তালে নাচতে নাচতে সিঁদুর খেলতে দেখা গেল অভিনেত্রী শুভশ্রীকে! দারুন ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বেশ কিছুদিন আগে অব্দি শুভশ্রী গাঙ্গুলী কে নিয়ে চর্চা চলছিল তুমুলভাবে । সন্তান জন্মগ্রহণ করার পর থেকে শরীরে প্রচুর পরিমাণে মেদ জমে যাওয়ার কারণে শুভশ্রী গাঙ্গুলী কে প্রতিনিয়ত ক-টাক্ষ এবং কু-রুচিকর ম-ন্তব্যের শি-কার হতে হয়েছিল । পাশাপাশি মুহূর্তে শুভশ্রী গাঙ্গুলী কে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে । শত কর্মব্যস্ততার ফলে নিজের জন্য কিছুটা সময় বের করেছেন তিনি ।

তাই ছুটি কাটাতে পারি দিয়েছেন মালদ্বীপের । সাথে রয়েছে তার স্বামী রাজ চক্রবর্তী। গত বছর প্যানডেমিক এর সময় তাদের কোল আলো করে আসে ছোট্ট একটি পুত্র সন্তান । সোশ্যাল মিডিয়াতে বরাবরই সক্রিয় শুভশ্রী গাঙ্গুলী। মাঝে মধ্যে বেশ কিছু ছবি বা ভিডিও জিনিস শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়াতে যা ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয় এবারও তার অন্যতম হলো না।

যেহেতু তাকে এই মুহূর্তে ডান্স বাংলা ডান্সের মঞ্চে একজন বিচারক হিসেবে দেখা যাচ্ছে তাই অল্প হলেও নাচে পারদর্শী হয়ে উঠেছে শুভশ্রী গাঙ্গুলী। তার প্রতিফলন দেখা গেল এবার তার বাড়ির পুজো তে। ঢাকের তালে ধুনুচি এর সাথে নাচতে দেখা গেল শুভশ্রী গাঙ্গুলী কে। শুভশ্রী গাঙ্গুলীর শশুর বাড়িতে অর্থাৎ রাজ চক্রবর্তীর বাড়িতে বরাবরই দুর্গা পুজো হয়ে আসছে। সেই দুর্গাপুজোয় দায়িত্ব শুভশ্রী গাঙ্গুলীর উপর রয়েছে।

অত্যন্ত নিষ্ঠার ভরে তিনি তার বাড়ির দুর্গাপুজো পালন করেন। সম্প্রতি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে দশমীর দিন সিঁদুর খেলার পর বরণডালা নিয়ে মা দুর্গাকে তিনি বিদায় জানাচ্ছেন। তার সাথে সাথে ঢাকের তালে ধুনুচি সাথে অন্যান্য সকল সদস্যদের সাথে কোমর দুলিয়ে ছেন শুভশ্রী গাঙ্গুলী। পরনে ছিল লাল রঙের ব্লাউজ এবং লাল রঙের একটি শাড়ি। ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। প্রসঙ্গত উল্লেখ্য ভিডিওতে দেখা গেছে রাজ চক্রবর্তী কেউ নাচতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button