রাত্রিবেলায় পাহাড়ের গুহায় একা একা কি করছেন অভিনেত্রী শ্রাবন্তী? ঝ’ড়ের বেগে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- ‘মায়ের বাঁধন’, ‘চ্যাম্পিয়ন’ সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করে বাংলার অভিনয় জগতের । একের পর এক দুর্ধর্ষ ছবিতে অভিনয় করে রীতিমতো মন জয় করেছিল দর্শকদের মন । কিন্তু অভিনয় জগতে সাফল্যের শিখরে পৌঁছে গিয়ে ও অভিনেত্রী কে বারবার ক-টাক্ষের শি-কার হতে হয় । তার অন্যতম প্রধান কারণ হচ্ছে তার ব্যক্তিগত এবং দ্বিতীয়ত রাজনৈতিক জীবন এবং তৃতীয়তঃ তার শারীরিক গঠন ।

আগে ব্যক্তিগত জীবনের জন্য একাধিকবার কটাক্ষে শিকার হয়েছে শ্রাবন্তী চ্যাটার্জী । অভিনয় জগতে সাফল্য পেলেও ব্যক্তিগত জীবনে তেমন ভাবে মেলেনি সাফল্য । খামখেয়ালীপনার জন্য একাধিকবার পাল্টেছে জীবনসঙ্গী। তৃতীয়বার বিয়ে ভেঙে যাওয়ার পর অর্থাৎ সম্পর্ক বিচ্ছেদের পর চতুর্থ বারের জন্য নতুন সম্পর্কে জড়িয়েছে শ্রাবন্তী চ্যাটার্জী এমনটা আমরা জানতে পেরেছি বিভিন্ন সংবাদমাধ্যমে ।

সোশ্যাল মিডিয়াতে ব্যাপক পরিমাণে সক্রিয় থাকেন তিনি এবং তার শেয়ার করা কিছু ছবি এবং ভিডিওর মাধ্যমে রীতিমতো উত্তাল হয়ে ওঠে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়া। তবে এর পাশাপাশি যখনই তিনি কোনো কিছু শেয়ার করেন তার কমেন্ট বক্সে কোন না কোন কুরুচিকর মন্ত্যব্য লক্ষ্য করা যায়। কখনো শারিরীক গঠন নিয়ে কখনো আবার ব্যক্তিগত জীবনের খামখেয়ালিপনা কে নিয়ে একাধিকবার ক-টাক্ষের শি-কার হতে হয়েছে অভিনেত্রীকে। তবে সম্প্রতি তিনি যে ভিডিওটি শেয়ার করেছেন সেটি নিয়ে উঠেছে অনেক প্রশ্ন গুহার মধ্যে শ্রাবন্তী কি করছে।

শ্রাবন্তী চ্যাটার্জি সম্প্রতি তার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে যে একটি গভীর গুহার মধ্যে তিনি প্রবেশ করেছেন। গুহার ফাঁকফোকর দিয়ে বিন্দুমাত্র সূর্যের আলো এসে পৌঁছেছে তার মুখের উপর। এবং ভিডিওটি রীতিমতো সেলফি ক্যামেরা মাধ্যমে করেছেন। কিন্তু কোথাকার সেই জায়গা তা উল্লেখ করা নেই ভিডিও ক্যাপশন যার ফলে স্বাভাবিকভাবেই একটা জল্পনা সৃষ্টি হয়েছে নেটিজেনদের মনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button