JCB দিয়ে মাটি খুঁড়তে গিয়ে মাটির নিচের গর্ত থেকে বেরিয়ে এলো বিশাল কোবরা সাপ! ঘটলো চরম বিপত্তি! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-সোশ্যাল মিডিয়া মানেই প্রতিদিন নিত্যনতুন অভিজ্ঞতার সম্মুখীন হওয়া। মুহূর্তের মধ্যেই বিশ্বের প্রতিটি কোনায় পৌঁছে যেতে পারে এই অন্যতম সামাজিক যোগাযোগ মাধ্যম। এমনকি মানুষের অবসর যাপনের প্রধান বিষয় হয়ে দাঁড়িয়েছে ইন্টারনেট জগত। সকালে ঘুম থেকে ওঠা থেকে শুরু করে রাত্রে ঘুমাতে যাওয়া অবধি আমাদের হাতে স্মার্টফোন।

পৃথিবীতে খুব কম সংখ্যক এমন মানুষ রয়েছেন যারা হয়তো সাপকে ভ-য় পান না। সাপের মত বি-ষধ-র অথচ শান্ত প্রজাতি খুব কম রয়েছে। তবে জানিয়ে রাখি সাপ বি-ষধর এবং বি-ষহীন দুই রকমের হতে পারে।আজকের এই বিশেষ প্রতিবেদন এর মাধ্যমে আমরা একটি সাপের ভিডিও সম্পর্কে আলোচনা করবো যা বর্তমানে ইন্টারনেট জগতে দ্রুতগতিতে ভাইরাল হয়ে উঠছে। বর্তমান যুগ ভাইরাল ভিডিওর যুগ।সময়ের পরিবর্তনের সাথে সাথেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিওর সম্ভার লেগেই রয়েছে। এই ভিডিওটিও তার ব্যতিক্রম নয়।

সম্ভবত ভিডিওটি বাংলাদেশের কোন গ্রামের। ভিডিও তে ব্যবহৃত ভাষা এবং প্রদেয় তথ্যবলি থেকে এমনটাই জানা যাচ্ছে।ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি মসজিদের পাশ থেকে একজন বয়স্ক মানুষ একটি বিষধর কোবরা সাপ উদ্ধার করছেন। প্রথমে সাপটিকে ধরতে গিয়ে বেশ অসুবিধার সম্মুখীন হতে হয় বৃদ্ধকে।বেশ কয়েকবার সাপটি বৃদ্ধকে ছো-ব-ল দিতে উদ্যত হয়। কিন্তু নিজের সাহসিকতার দরুন সাপের সেই চেষ্টাকে সফল হতে দেননি বৃদ্ধ।

এরপর খুব দ্রুত সাপটিকে উদ্ধার করে গ্রামবাসী দের সামনে উপস্থিত হন ওই বয়স্ক ব্যক্তি। ভিডিওর শেষ অংশ দেখা যায় এই সাহসিকতার জন্য গ্রামবাসীদের প্রায় সকলেই ওই বৃদ্ধ কে সাধুবাদ জানান।নিঃসন্দেহে এই বয়সে এসেও যেভাবে তিনি সাহসিকতার পরিচয় দিয়েছেন তা অবশ্যই প্রশংসার যোগ্য। চাইলে আপনারাও তুমুল ভাইরাল এই ভিডিওটি দেখে আসতে পারেন। কমেন্ট বক্সে নিজেদের মতামত জানানোর অনুরোধ রইলো।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে । সেখানে দেখা গেছে যে একটি বি-ষা-ক্ত কোবরা সাপ কিছুদিন আগে বাড়ির এক সদস্যকে ছোবল মেরে ছিল । যদিও তিনি এখন অনেকটা সুস্থ । কিন্তু সেই সাপটি তারপর থেকে আর গ্রামবাসীর নজরে আসেনি । কিন্তু হঠাৎ করেই দেখা মিলেছে সে বিষাক্ত কোবরা সাপ এর ।

বি-ষা-ক্ত কোবরা সাপ টি এমন একটি জায়গাতে লুকিয়ে ছিল যেখান থেকে তাকে উদ্ধার করা প্রায় অসম্ভব ছিল ।তাই একপ্রকার বাধ্য হয়ে ডাকতে হয়েছিল সেখানে জেসিবি । জেসিবি দিয়ে সেই জায়গাটি খোদায় করার পর দেখা পাওয়া যায় সেই বিষাক্ত কোবরা সাপের । ততক্ষণে সেই জায়গাতে এসে উপস্থিত হয়ে গেছে স্থানীয় এক সাপুড়ে এবং তার সরঞ্জাম দিয়ে এবং সর্তকতা সাথে সে সাপটিকে উদ্ধার করে এবং পরবর্তী ক্ষেত্রে নিরাপদ জায়গা ছেড়ে দেবে বলে জানায় ।ইতিমধ্যে ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে ।।

আরও পড়ুন

Back to top button