রাস্তার ধারে খেলা করতে করতে হঠাৎই ম্যানহোলের মধ্যে প’ড়ে গেলো ছোট্ট শিশু! প্রাণের ঝুঁ’কি নিয়ে উদ্ধার করলেন মা! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- আধুনিক হতে গিয়ে আমরা এমন কিছু ধরনের কাজকর্ম করে ফেলি যেগুলো হয়তো আমাদের জীবনে চরম বিপদ ডেকে আনতে পারে । তার পাশাপাশি এখনকার প্রজন্ম মা হওয়া মোটেও সহজ ব্যাপার নয়। কারণ অতি অবশ্যই সন্তানের প্রতি যদি আপনার কর্তব্য এবং দায়িত্ব বোধ না থেকে থাকে তাহলে এই মা হওয়ার তা রীতিমতো বৃথা হয়ে দাঁড়াতে পারে ।সে ঘটনার প্রমাণ হয়তো আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেকবার দেখেছি।

কিন্তু সম্প্রতি যে ঘটনাটি দেখা গেছে সেটি হয়তো বাকি সকল ঘটনা গুলি কে হার মানাবে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে আমাদের জনজীবনে যে একাধিক বিরল ঘটনা গুলো আমরা জানতে পারি এর মাধ্যমে। শিক্ষাগত হোক সামাজিক ও রাজনৈতিক সমস্ত ঘটনা সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরে এই সামাজিক মাধ্যম। এবার সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে যা দেখলে আপনি রীতিমত অবাক হবেন।

এবং হয়তো মনে মনে এমন টাও বলবেন যে যখন মা হয়েছেন তখন অতি অবশ্য সন্তানের যত্ন নেওয়া জরুরি। যখন আমরা নিজেদের সন্তানকে নিয়ে রাস্তাঘাটে বেরোয় তখন অতিরিক্ত সতর্ক থাকা প্রয়োজন এ মনটা বলেছে অনেকে। কিন্তু যে ভিডিওটি প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে বিদেশে কোন একটি জায়গাতে রাস্তার ধারে হেঁটে যাচ্ছিল মা এবং তার ছেলে ।ছেলে ছিল রাস্তার বা দিকে। কিন্তু সেখানে ছিল একটি বড় ম্যানহোলের।

সেটির ঢাকনা লাগানো ছিল। কিন্তু যখনই সে বাচ্চা টি পা রেখেছে তখনই কোন কারণবশত ঢাকনাটি সরে যায়। যার ফলে সেখানে অর্থাৎ ম্যানহোলের ভেতরে পড়ে যায় সে বাচ্চা ছেলেটি তৎক্ষনাত তার মা ঝাঁপিয়ে পড়ে সেটির সামনে সেই বাচ্চাটা কে উদ্ধার করার জন্য। ততক্ষনে আশেপাশে আরও অনেক লোক এসে উদ্ধার কাজের শামিল হয়েছে। যদিও ভিডিওতে দেখা যাচ্ছে সে বাচ্চা টি উদ্ধার করা সম্ভব হয়েছে। ইতিমধ্যে ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। কিন্তু এর পাশাপাশি ভিডিওর মাধ্যমে জানানো যাচ্ছে যে অতি অবশ্যই বাচ্চার প্রতি যত্নশীল হোন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button