কে এই বান্ধবী যার স্যানিটারি প্যাড ও অ’ন্তর্বাসে লুকিয়ে ড্রা’গস পাচার করতেন শাহরুখ-পুত্র আরিয়ান? রইল মুনমুন ধামেচার আসল পরিচয়!

নিজস্ব প্রতিবেদন :- এই মুহূর্তে খবরের শিরোনাম দ-খল করে রয়েছে শাহরুখ খানের পুত্র আরিয়ান খান শুধুমাত্র মা-দক সে-বন করা এবং সেই কান্ডের সাথে জড়িত থাকার জন্য গোয়া গামী একটি জাহাজ থেকে মধ্য রাতে তাদের গ্রে-ফতার করে এনসিবি কর্মকর্তারা । তবে শুধুমাত্র তাকে নয় তার পাশাপাশি গ্রে-ফতার করে তার বন্ধু এবং বান্ধবী দের কে । এই সকলের মাঝে একটি নাম মাথাচাড়া দিয়ে উঠছে ইদানিং তার নাম হলো মুনমুন ধামেচা ।

কে এই মুনমুন ? কি তার পরিচয় সে ব্যাপারে কৌতুহল বেড়েই চলেছে প্রতিনিয়ত অনুরাগীদের । এমনটা জানা যাচ্ছে যে মুনমুনের বয়স আরিয়ানের থেকে অনেকখানি বড় । এই মুহূর্তে তার বয়স প্রায় ৩৯ বছর । ছোটবেলা থেকে মাকে হারিয়েছেন তিনি। মুম্বাইয়ে একাই থাকেন তিনি । কিন্তু কিভাবে আরিয়ানের সাথে তার সম্পর্ক হল পরিচয় হলো সে ব্যাপারে থাকছে ধোঁয়াশা । এমনটা জানা যাচ্ছে যে মুনমুনের স্যানিটারি প্যাডের মধ্যে লুকানো ছিল ড্রা-গস ।

যদিও এনসিবির জেরা করার ফলে সে কথা স্বীকার করেছে মুনমুন । যেমনটা জানা যাচ্ছে ৩৯ বছর বয়সী মুনমুন মূলত মডেলিং করেন। মধ্যপ্রদেশের এক বড় ব্যবসায়ী পরিবারের মেয়ে মুনমুন, তবে সেই ব্যবসায়ীর নাম কি সেটা এখনো জানা যায়নি। মডেলিং ও ফটোশুটের দৌলতে বিটাউনে কমবেশি পরিচিত মুনমুন। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় । মুনমুনের কাছ থেকে মাদক পাওয়ার জন্য পু-লিশ তাকে গ্রে-প্তার করেছে এ ব্যাপারে তার আইনজীবী মুখ খুলেছেন

এবং দাবি করেছেন যে সেই দিন বলরাম নামে এক ব্যক্তি তাকে পারিশ্রমিকের বিনিময়ে সেই পার্টিতে আমন্ত্রণ জানান একজন মডেলের থাকলে পার্টিকে আরও আকর্ষণীয় করে তোলা যাবে । এই জন্যই তাকে আমন্ত্রণ জানানো হয় । তার জন্য রুম বুক করা হয়েছিল। সে সময় তাঁর সঙ্গে বলরাম ছাড়াও আরো এক মহিলাও উপস্থিত ছিলেন। মুনমুন নাকি দাবি করেছেন, তাঁর নামে বুক করা ঘরের মেঝেতে পাওয়া গিয়েছিল মা-দক। তাহলে বাকি দুজনকে না ধরে শুধু মুনমুনকে পাকড়াও করা হল কেন? প্রশ্ন আইনজীবীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button