এমন পোশাক পরেন কেন যেটা পরে ছবি তুলতে হাত ঢাকা দিতে হয়? নেটিজেনদের তীব্র কটাক্ষের শিকার শুভশ্রী

নিজস্ব প্রতিবেদন: বর্তমান টলিপাড়ার জনপ্রিয় মা হলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তার পুত্রসন্তান হওয়ার পরে মায়ের প্রধান দায়িত্ব পালন করার জন্য তিনি নিজের ক্যারিয়ার থেকেও বেশ কিছুদিনের একটা ব্রেক নিয়েছিলেন। মূল অভিনয় জগতে না গেলেও ‛ডান্স বাংলা ডান্স’ অনুষ্ঠানে আমরা তাকে বিচারকের আসনে দেখতে পেয়েছিলাম। এছাড়া এই মাত্রিকালীন ছুটিতে প্রেগনেন্সির সময় জমে থাকা মেদ কমিয়ে তিনি নিজের পুরনো লুকে ফেরার চেষ্টা করে চলেছেন। তাই সম্প্রতি তাকে আবারো দেখা যাচ্ছে একেবারে পুরানো হট লুকে। আসলে ঘটনাটা হলো―

সম্প্রতি অভিনয় জগৎ থেকে দূরে থাকলেও তার সন্তান এবং স্বামীর সাথে সময় কাটানো থেকে দূরে নেই তিনি। তাই সম্প্রতি সপরিবারে মালদ্বীপে একটা ট্যুর করতে গেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এবং আর পাঁচটা মেয়ের মতনই সেখানে গিয়ে হোটেল রুম, সমুদ্রতীর ইত্যাদি সব জায়গাতে তিনি বিভিন্ন রকমের পোজ দিয়ে ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে তার অনুরাগীদের উদ্দেশে আপলোড করেছেন।

তার এই ধরনের ছবি সোশ্যাল মিডিয়ায় যেতেই তা রীতিমতো ভাইরাল কন্টেন্টে পরিণত হয়েছে। তবে এত সব ছবির মধ্যে থেকে একটি ছবি নিয়ে একটু বিতর্কের সৃষ্টি হয়েছে। তাতে দেখা যাচ্ছে শুভশ্রী গঙ্গোপাধ্যায় একটি কালো রঙের মনোকিনিতে একেবারে উষ্ণ লাস্যময়ী লুকে ছবি তুলেছেন। এহেন ছবি দেখে যেমন অনেকে তার ভুড়ি ভুড়ি প্রসংশা করেছেন। তেমনি অনেকে কটূক্তির ঝড় বয়ে দিয়েছেন। নেটিজেনদের একাংশের বক্তব্য ‛শুভশ্রীকে এই রকমের মনোকিনিতে মানায় না।’ আবার অনেকের চোখে তার মাতৃত্বকালীন বেড়ে যাওয়া ওজন কটূক্তির কারণ।

তবে যে জিনিসটা সবথেকে বেশি চর্চিত তা হলো তার তৈরি একটি রিল ভিডিও যেখানে দেখা যাচ্ছে সমুদ্র তীরে বসে স্বামী রাজ চক্রবর্তীর সঙ্গে সময় কাটাচ্ছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, শুভশ্রী গঙ্গোপাধ্যায় ফটো তোলার সময় নিজের বক্ষখাঁজ ঢাকার জন্য নিজের বুকে হাত দিয়ে আছেন। আর এটা নিয়েই অনেক নেটিজেন তাকে কটাক্ষ করে বলেছেন, “এমন পোশাক পরেন কেন যেটা হাত দিয়ে ঢাকতে হয়?” তবে কোনো মন্তব্য নিয়েই কোনো প্রতিক্রিয়া জানাননি শুভশ্রী।

আরও পড়ুন

Back to top button