দেখে নিন বলিউড তারকারা নিজেদের রোজকারের কত টাকা ইলেক্টিক বিল দিয়েই খরচ করে ফেলেন

bollywood celebrity how much current bill pay
Image
Advertisement

বাড়ির খরচ বলতে ইলেকট্রিক বিলের খরচটাও চলে আসে প্রত্যেক মাসে বা প্রতি তিন মাস অন্তর আমাদের ইলেকট্রিক বিল জমা দিতে হয় আবার সেটা নির্দিষ্ট সময়ের মধ্যে জমা দিতে হয় অনেক অনেক সময়ে এমনটা মনে হতে পারে কমিউনিটি কারেন্ট আমরা হয়তো ব্যবহার করেছি তবুও আমাদের আকাশ সমান বিল এসেছে তবে বলিউড তারকাদের বাড়ি ইলেকট্রিসিটি বিল দেখলে আপনার মাথায় হাত উঠে যাবে

কিছু কিছু মানুষের ইলেকট্রিক বিল এতটাই আছে যা ভাবনার বাইরে সাধারণ মানুষ থেকে শুরু করে বিভিন্ন মানুষের ক্ষেত্রে সেগুলি মেটানো সম্ভব নয় তবে বলিউডের কিছু বিখ্যাত তারকা আছে যাদের এক মাসের বিল এতটাই বেশি তা হয়তো সাধারন কোন মানুষের এক বছরের স্যালারির সমান নয় এক নজরে দেখে নেওয়া যাক বলিউড তারকাদের ইলেকট্রিসিটি বিল

sahrukh khan
sahrukh khan

শাহরুখ খান: শাহরুখ খান যিনি বলিউডের বাদশা নামে পরিচিত বাদশা কথার অর্থ রাজা রাজা জীবন-যাপন রাজকীয় না হলে চলে একের পর এক সিনেমা করে গিয়েছেন শাহরুখ আর তাও সবার পছন্দের সব বিষয়ে তিনি এগিয়ে থাকেন তবে ইলেকট্রিসিটি বিল বিষয়ে তিনি যে পিছিয়ে থাকবেন তা মোটেই নয় এবারেও ইলেকট্রিসিটি বিল দেওয়ার দিক থেকে তিনি প্রথম নাম্বারে আছে বিলাসবহুল জীবন যাত্রার জন্য প্রতি মাসে তাকে প্রায় 43 লক্ষ টাকা দিতে হয় এটা শুনে রীতিমতো সবাই চমকে উঠবে তবে এটি গল্প নয় এটি সত্য।

আরও পড়ুনঃ অভিনেত্রী বিপাশা বসু মা হতে চলেছেন?

saif ali khan
saif ali khan

সাইফ আলি খান: এক নম্বরে যদি থাকে বাদশা তাহলে তার পরের স্থান নবাব পরিবারের পুত্র সাইফ আলী খানের বহু পূর্বপুরুষ ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে রমরমা এই সাইফ আলি খান পরিবারের তাকে এমনিতেই তো নবাব পুত্র বলা হয় না তারও জীবনযাপন বিলাস পূর্ণ তার বিশাল বাড়ির প্রত্যেক মাসের ইলেক্ট্রিক আসে ৩০ লাখ টাকা।

আরও পড়ুনঃ ৯৪তম জন্মবার্ষিকীতে, আজও মানুষের মনে মহানায়ক

salman khan
salman khan

সালমান খান: তিনি এখন তার মা – বাবার সঙ্গে বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টেই থাকেন। আমাদের বলিউডের ভাইজান কেমন ভাবে জীবন-যাপন কাটায় তা হয়তো কাউকে বলতে হবে না বিলাসবহুল জীবনযাপন তিনি ছোটবেলা থেকেই পেয়েছেন তাহলে এখন কেন তিনি বাদ যান তিনিও ইলেকট্রিক বিল এর পিছনে ঢালের লক্ষাধিক টাকা তার প্রতি মাসে ইলেক্ট্রিক বিল আসে ২৩ লাখ টাকা।

আরও পড়ুনঃ ছবিটি যদি যুম করে দেখেন তাহলে চমকে যাবেন…

amitabh bacchan
অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চন: বলিউড টলিউড হলিউড যাকে বিগ বি নামে চেনে তিনি আর কেউ নয় আমাদের বচ্চন সাহেব তবে খান পরিবারদের মত বচ্চন পরিবারে ইলেকট্রিসিটি বিল এতটা আসেনা তবে তাদের বিল লাখের উপরে আসে । তার বিল আসে প্রতি মাসে ২২ লাখ টাকা। মুম্বাই এর জুহুতে সুবিশাল ভিলায় অনেক বৈদ্যুতিক সরঞ্জাম আছে। তাই এই টাকাটা তাকে বিদ্যুতের খরচ হিসাবে দিতেই হয়।

আরও পড়ুনঃ কিং খান পরিবারের মান সম্মান মাটিতে মেশাচ্ছে, মেয়ে সুহানা

dipika
dipika

দীপিকা পাড়ুকোন: শুধু বলিউড নয় হলিউড মাতিয়েছেন দীপিকা ভারতীয় নায়িকাদের মধ্যে দীপিকা সবাইকেই ছাড়িয়ে গিয়েছে তার সাফল্য প্রচুর এমন এক অভিনেত্রী হয়ে বিলাসবহুল জীবন কাটাবে না তা হতে পারে তিনি অবশ্য বেশিরভাগ সময় শুটিংয়ের উদ্দেশ্যে হলিউডে কাটান। তবুও তার বিদ্যুৎ বিলের খরচ শুনলে আপনার চোখ কপালে উঠবেই। এই নায়িকার বাড়িতে প্রতি মাসে ১৩ লাখ টাকা বিদ্যুতের বিল আসে।

আরও পড়ুনঃ শ্রেয়া ঘোষালের গান আবার ভাইরাল উপার্জিত অর্থ দিয়ে সাহায্য করলেন দরিদ্রদের

aamir khan
aamir khan

আমির খান: আমির খান যার নাম শুনলেই আপনার লাগান সিনেমা থেকে শুরু করে থ্রি ইডিয়টস দাঙ্গাল ভবেতে সিনেমার নাম মনে পড়ে যাবেন তিনি একের পর এক দিয়ে এসেছেন বহু সুন্দর সুন্দর সিনেমা যদিও তার লাইফ স্টাইল দেখলে মনে হয় না খুব বিলাস পূর্ণ তবুও বিদ্যুতের বিল সবারি মতো তারও লক্ষ্যের উপর। বান্দ্রায় তার অ্যাপার্টমেন্টের ইলেক্ট্রিক বিল আসে ৯ লাখ টাকা। তার বাড়িতে আছে বিলাশবহুল ব্যবস্থা। তার নিজস্ব জিমও রয়েছে। তাই এত টাকা বিল আসে।

আরও পড়ুনঃ বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার জীবনে আসছে নতুন অতিথি

Advertisement