BREAKING -এবার রিয়ার থেকে মুখ ফিরিয়ে নিলো সুপ্রিম কোর্ট, বিপাকে অভিনেত্রী

ria chackraborty in big trouble
ছবি সুত্রঃ গুগল
Advertisement

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে সামনে এসেছে বহু অন্ধকার দিক। ইতিমধ্যে কাঠগড়ায় দাঁড়াতে হয়েছে বহু নামিদামি সেলিব্রিটি কেও।

সুশান্ত-এর মৃত্যুর তদন্ত সিবিআইয়ের কাছে হস্তান্তর করার জন্য বিহার সরকারের অনুরোধ গ্রহণ করেছে কেন্দ্র। কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের আওতায় আসা সিবিআই এখন এই তদন্তের দায়িত্ব নেবে। বুধবার সলিসিটার জেনারেল তুষার মেহতা শীর্ষ আদালতে জানিয়েছিলেন যে নীতীশ কুমার সরকার সিবিআই তদন্তের প্রস্তাব দিয়েছিল, সেই আবেদনটি কেন্দ্রটি গ্রহণ করেছে। সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় পাটনা থেকে মুম্বাইয়ে তদন্তের বদলি চেয়ে পিআইএল অভিনেতা রিয়া চক্রবর্তীর পিআইএল শুনানি করছে সুপ্রিম কোর্ট।

আরও পড়ুনঃ রাম মন্দিরের ভিত্তি প্রতিষ্ঠা নিয়ে , অমিত শাহ যা বললেন

সুশান্ত সিং- এর পিতা কে কে সিং বিহারের পাটনার রাজীবনগর থানায় এই এফ‌-আ-ইআর দা-য়ে-র করেছেন। তিনি ভারতীয় দ-ন্ড-বিধির ৩৪১, ৩৪২, ৩৮০, ৪২০, ৩০৬ , ১২০ ধারা অনু্যায়ী রিয়া চক্রবর্তী ও তার পরিবারের সদস্য ইন্দ্রজিৎ চক্রবর্তী, সন্ধ্যা চক্রবর্তী, শৌভিক চক্রবর্তী, শ্রুতি মোদী ইত্যাদি ব্যক্তিদের বিরুদ্ধে অভি-যোগ এনেছেন। শুধু সাধারণ মানুষ নন, অনেক সেলিব্রিটিও সুশান্তের মৃ-ত্যুর ত-দ-ন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার দাবিতে সমত হয়েছেন।

কে কে সিং এর দায়ের করা অভিযোগের আবেদনে রিয়া দাবি করেছে যে সুশান্তের বাবা তাঁর প্রভাবশালীত্যকে ব্যবহার করেছেন। পাটনায় এফআইআর দায়ের করতে এবং ছেলের আত্মহত্যার অভিযোগে অভিযুক্ত হিসাবে তার নামকরণ করছে। অভিনেতার মৃত্যুর তদন্ত নিয়ে এই মামলাটি ইতিমধ্যে বিহার ও মুম্বাই পুলিশদের মধ্যে এক লড়াইয়ের মুখোমুখি হয়েছে।

আরও পড়ুনঃ অযোধ্যায় রাম মন্দিরে ভূমি পুজো উপলক্ষে প্রতিক্রিয়া দিলেন অভিনেত্রী ও সাংসদ নুসরত

মঙ্গলবার বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার রাজপুতের বাবা কৃষ্ণ কিশোর সিংয়ের অনুরোধে চাঞ্চল্যকর মামলায় কেন্দ্রের কাছে সিবিআই তদন্তের সুপারিশ করার সময় বিচারপতি হৃষিখ রায়ের নেতৃত্বাধীন বেঞ্চের শুনানিটি গভীরভাবে পর্যবেক্ষণ করা হবে। মহারাষ্ট্র এই তদন্ত সিবিআইয়ের কাছে স্থানান্তরিত করার বিরোধিতা করেছে। এর আগে রিয়া চক্রবর্তীর আইনজীবী বলেছিলেন যে, অভিনেতার মৃত্যুর সাথে সম্পর্কিত বিহার সরকার সিবিআইয়ের কাছে হস্তান্তর করতে পারে না কারণ এ বিষয়ে তাদের এখতিয়ার নেই।

Advertisement