খারাপ আবহাওয়ার জন্য পিছিয়ে গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

খারাপ আবহাওয়ার জন্য পিছিয়ে গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের
ছবিঃ গুগল

খারাপ আবহাওয়ার জন্য পিছিয়ে গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উত্তরবঙ্গের সফর। সোমবার তার উত্তরবঙ্গে যাওয়ার কথা ছিল কিন্তু আবহাওয়াদপ্তর থেকে উত্তরবঙ্গে ভারী বর্ষণে সর্তকতা জারি করার ফলে এই সফর বাতিল করেন তিনি ।এই তারিখটি কে পিছিয়ে ২৮ শে সেপ্টেম্বর ঠিক করেন।

নবান্ন সূত্রে জানা গেছে এবারের সফরে শিলিগুড়িতে উত্তরবঙ্গের পাঁচটি জেলার প্রশাসনিক বৈঠক করার কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতির জন্য এবার জেলা সফরের পরিকল্পনা বাতিল করা হয়েছে। শিলিগুড়িতে বৈঠক হলে নিজেদের জেলা ছেড়ে সেখানে আসতে হত প্রশাসনের শীর্ষ আধিকারিকদের। যদি আবহাওয়া পরিবর্তনে বৃষ্টির জেরে জরুরি পরিস্থিতির সৃষ্টি হয় তখন ত্রাণ কাজে বাধা সৃষ্টি হতে পারে। এর জন্যই এই সফরকে পেছানো হয় বলে জানা যাচ্ছে।

নবান্ন সূত্রে জানা যায়, প্রশাসনিক আধিকারিকদের নিজেদের তাদের এলাকা ছাড়তে বারণ করা হয়েছে এবং কড়া নজর দিতে বলেছে পরিস্থিতির উপর। সঙ্গে জানানো হয়েছে যে আগামী ২৮ শে সেপ্টেম্বর উত্তরবঙ্গে যাবেন মুখ্যমন্ত্রী।

আগামী ২৮ শে সেপ্টেম্বর পৌঁছে গিয়ে ২৯ ও ৩০ সেপ্টেম্বর বৈঠক করবেন মমতা বন্দোপাধ্যায়। ১লা অক্টোবর ফিরে আসবেন কলকাতায়। সফরসূচিতে এটুকুই জানা যায়

করোনা পরিস্থিতিরনআগে অর্থাৎ গত মার্চে মালদায় শেষবার প্রশাসনিক সভা করেছিলে মমতা বন্দোপাধ্যায়। তারপর থেকে লকডাউন এর জেরে কলকাতাতেই ছিলেন আমাদের মুখ্যমন্ত্রী।খারাপ আবহাওয়ার জন্য পিছিয়ে গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের