মা তারার আশীর্বাদে কেমন কাটবে আজকের দিন জেনে নিন, আজকের রাশিফল শুক্রবার ১০ সেপ্টেম্বর ২০২১

কলকাতা হান্ট ডেস্কঃ প্রাচীন কাল থেকেই মানুষ জ্যোতিষ শাস্ত্রের ওপর ভীষণভাবে আস্থাশীল। যে কোনো কাজের শুভারম্ভ থেকে শুরু করে অন্নপ্রাশন, বিয়ে, উপনয়নের মতো শুভ কাজও জ্যোতিষ শাস্ত্র মেনেই সম্পন্ন হয়ে থাকে। এমনকি শিক্ষা,অর্থ প্রভৃতি বিষয়ও জ্যোতিষ শাস্ত্র মেনেই হয়। এই জ্যোতিষ শাস্ত্রের গুরুত্বপূর্ণ একটি দিক হলো রাশিফল গননা।

বৈদিক জ্যোতিষে মোট ১২টি রাশি, যথা মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। এই প্রত্যকটি রাশির নিজস্ব গুন বা দোষ রয়েছে, যেগুলোকে কখনোই অপরিবর্তনীয় বলা চলে না। বছর, মাস, সপ্তাহ এমনকি দিনে দিনেও এইসব রাশির গুনাবলীর পরিবর্তন পরিলক্ষিত হয়।

আরও খবরঃ- Koel Mallick: মায়ের হাত ধরে ব্যাডমিন্টন শিখতে চায় ছোট্ট কবীর, অন্তরঙ্গ ভিডিও শেয়ার কোয়েলের

তাই কোন রাশির জন্য কোন দিন শুভ বা অশুভ তা আগে থেকে জেনে রাখলে অনাকাঙ্ক্ষিত বিপদের সম্মুখীন হওয়া থেকে রক্ষা পাওয়া যায়। আবার কোন রাশির জন্য কোন দিনটি শুভ, সে সম্পর্কেও অবগত হওয়া যায়। তাই প্রাত্যহিক রাশিফল জেনে রাখা একান্ত কর্তব্য। তাহলে জেনে নিন আপনার রাশিফল-

আজকের রাশিফল শুক্রবার ১০ সেপ্টেম্বর ২০২১

মেষ রাশিফল অন্যদের সাথে আপনার আপনার খুশি ভাগ করে নিন। অন্যদের দ্বারা অপ্রয়োজনীয় ত্রুটি খোঁজা আত্মীয়দের কাজ। সে বিষয়ে সচেতন থাকুন। বিবাহিত জীবনের সেরা দিন আজকে।

প্রতিকার- রুপোর ফুলদানির মধ্যে সাদা ফুল রাখুন।

বৃষভ রাশিফল যাদের চোখে ছানি রয়েছে, তারা দূষিত বাতাবরণ এড়িয়ে চলুন। সূর্যালোকের অতিরিক্ত সংস্পর্শ এড়িয়ে চলুন যতোটা সম্ভব।

প্রতিকার- তামার পাত্রে সারারাত জল রেখে সেটি সেবন করুন।

আরও খবরঃ- নুসরতের সন্তানের বাবা যশ, খবর প্রকাশ্যে আসতেই চটলেন অনুরাগীরা, অভিনেতাকে বয়কটের ডাক নেটদুনীয়ায়

মিথুন রাশিফল আপনার দয়ালু স্বভাব আপনার খুশির কারণ হবে। আপনার পিতামাতার স্বাস্থ্যের প্রতি অতিরিক্ত নজর দিন। আপনার স্ত্রী আপনার পিতামাতার দ্বারা আশীর্বাদ পেতে পারেন।

প্রতিকার- পুরোনো কাগজ, কাপড় সরিয়ে রাখুন।

কর্কট রাশিফল–স্বাস্থ্যের ভালো দিকগুলো আজ খেয়াল করতে পারবেন। বিবাহিত জীবনের স্বর্গীয় আনন্দ উপভোগ করতে পারবেন। সততার সাথে কাজ করুন, এতে আপনার ভবিষ্যতে কোনো ক্ষতি হবে না।

প্রতিকার- বাড়িয়ে কর্পূর জ্বালান।

সিংহ রাশিফল– যে সমস্যা আপনাকে ঝামেলায় ফেলছে, সেটি এড়িয়ে চলুন। মানসিক চাপ কমাতে পরিবারের সদস্যদের থেকে উপদেশ গ্রহণ করুন। পরিকল্পনাগুলো ব্যবহারিক রাখার চেষ্টা করুন।

প্রতিকার- কেশর যুক্ত খাবার দরিদ্রদের দান করুন।

কন্যা রাশিফল স্বাস্থ্য উন্নতির জন্য যথেষ্ট সুযোগ পাবেন আজ। আপনার আজ বাড়ি ফিরতে দেরি হতে পারে, সেক্ষেত্রে বাড়িতে খবর পৌঁছে দিন। অতীতের স্মৃতি ভুলে সুন্দর বর্তমান পাবেন।

প্রতিকার- বহমান জলের মধ্যে চার টুকরো লেড বা সীসা নিক্ষেপ করুন।

তুলা রাশিফল নিজে নিজে কোনো ওষুধ খেতে যাবেন না। পরিবারের সদস্যদের মতামতকে অগ্রাধিকার দিন। আজ আপনার ঋণ না নেওয়াই উচিত।

প্রতিকার– মধু সেবন করুন।

বৃশ্চিক রাশিফল ধ্যান করুন। এটি আপনার স্বাস্থ্যের পক্ষে উপযোগী হবে। দীর্ঘস্থায়ী লগ্নি এড়িয়ে চলুন। আজ আপনার উচিত খালি সময়ের সঠিক ব্যবহার করা।

প্রতিকার- ছিদ্রযুক্ত ব্রোঞ্জ মুদ্রা জলে নিক্ষেপ করুন।

ধনু রাশিফল আপনার নির্ভীক মতামত বন্ধুর মনে আঘাত করবে। আজ আপনি সুন্দর রোম্যান্টিক দিন পেতে পারেন। তবে শারিরীক পিড়া অনুভব করবেন আজ।

প্রতিকার- রোজকার ডায়েটে এলাচ যুক্ত করুন।

মকর রাশিফল ধর্মীয় আগ্রহ অনুসন্ধানের ভালো দিক দেখতে পাবেন আজ। আত্মীয়দের দ্বারা আপনি সমালোচিত হবেন। তবে এটিতে গুরুত্ব দিলে চলবে না।

প্রতিকার- সাদা পোষ্য কুকুরকে খাবার খাওয়ান।

কুম্ভ রাশিফল শৈশবের স্মৃতি আপনাকে জড়িয়ে রাখবে। মাঝে মাঝে শিশুসুলভ আচরণ আপনার উদ্বেগের কারণ হবে। আপনার স্ত্রী আপনাকে মানসিক সহযোগিতা প্রদান করবে।

প্রতিকার–‘ওম ক্রাং ক্রিং ক্রৌং সঃ ভৌমায় নমঃ’ মন্ত্রটি এগারো বার জপ করুন।

মীন রাশিফল আধ্যাত্মিক জীবনের প্রতি আগ্রহী হয়ে উঠুন। এর দ্বারা মানসিক শান্তি পাবেন। বিবাহিত জীবনের সুখ, আনন্দ উপভোগ করতে পারবেন আজ।

প্রতিকার- গরুকে বার্লি খাওয়ান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button