আজকের রাশিফল শনিবার ১৮ সেপ্টেম্বর ২০২১

কলকাতা হান্ট ডেস্কঃ প্রাচীন কাল থেকেই মানুষ জ্যোতিষ শাস্ত্রের ওপর ভীষণভাবে আস্থাশীল। যে কোনো কাজের শুভারম্ভ থেকে শুরু করে অন্নপ্রাশন, বিয়ে, উপনয়নের মতো শুভ কাজও জ্যোতিষ শাস্ত্র মেনেই সম্পন্ন হয়ে থাকে। এমনকি শিক্ষা,অর্থ প্রভৃতি বিষয়ও জ্যোতিষ শাস্ত্র মেনেই হয়। এই জ্যোতিষ শাস্ত্রের গুরুত্বপূর্ণ একটি দিক হলো রাশিফল গননা।

বৈদিক জ্যোতিষে মোট ১২টি রাশি, যথা মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। এই প্রত্যকটি রাশির নিজস্ব গুন বা দোষ রয়েছে, যেগুলোকে কখনোই অপরিবর্তনীয় বলা চলে না। বছর, মাস, সপ্তাহ এমনকি দিনে দিনেও এইসব রাশির গুনাবলীর পরিবর্তন পরিলক্ষিত হয়।

তাই কোন রাশির জন্য কোন দিন শুভ বা অশুভ তা আগে থেকে জেনে রাখলে অনাকাঙ্ক্ষিত বিপদের সম্মুখীন হওয়া থেকে রক্ষা পাওয়া যায়। আবার কোন রাশির জন্য কোন দিনটি শুভ, সে সম্পর্কেও অবগত হওয়া যায়। তাই প্রাত্যহিক রাশিফল জেনে রাখা একান্ত কর্তব্য। তাহলে জেনে নিন আপনার রাশিফল-

আজকের রাশিফল শনিবার ১৮ সেপ্টেম্বর ২০২১

ajker rashifal 18 september 2021
ajker rashifal 18 september 2021

মেষ রাশিফল– আজ দিনের শেষ ভাগে আর্থিক উন্নত হবে। আপনার স্ত্রী আপনাকে অনুপ্রাণিত করতে পারেন। আজ ঘরের সংবেদনশীল সমস্যাগুলির সমাধান করতে আপনাকে আপনার বুদ্ধি কাজে লাগান। ফাঁকা সময়ের আনন্দ উপভোগ করার জন্য আপনি মানুষের থেকে দূরে সরে গিয়ে নিজের পছন্দসই কাজ করতে পারেন। আপনার স্ত্রী আজ প্রেমে পূর্ণ থাকবেন।

প্রতিকার- অশ্বথ গাছের কাছে মাটির তলায় পাঁচটি হলুদ বর্ণের ফুল পুঁতে দিলে পরিবারের মধ্যে সম্পর্ক বৃদ্ধি পাবে।

আরও খবরঃ- নর্দমার ধার থেকে সদ্যোজাত শিশু কন্যাকে উদ্ধার করে বাড়ি নিয়ে গিয়েছিলেন এই পুলিশ অফিসার

বৃষভ রাশিফল– আপনি যদি বাড়ি থেকে দূরে থেকে কাজ বা পড়াশোনা করেন তবে আপনার এমন লোকদের থেকে দূরে থাকা উচিত যারা আপনার অর্থ এবং সময় নষ্ট করে। আপনি খেয়াল রাখুন যে আপনার কাজে আপনার পিতামাতা সন্তুষ্ট কিনা। তাদের দৃষ্টিকোণ থেকে জিনিসকে দেখে ইতিবাচক ফলাফল দেওয়ার চেষ্টা করুন। আজ আপনার সব মনোযোগ প্রেমের প্রতি থাকবে। আপনার হৃদয় প্রেম বিরাজ করবে। আজকে আপনার বিনা কোনো কারণে কিছু লোকের সাথে গন্ডগোল হতে পারে। তার জন্য মেজাজ ঠিক রাখুন।

প্রতিকার- মধু সেবন করুন, এতে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে।

মিথুন রাশিফল– আপনি আজ যথেষ্ট সক্রিয় থাকবেন। আপনার স্বাস্থ্য আজ আপনাকে পুরোপুরি সমর্থন করবে। আপনার প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে, তবে বিষয়টি এড়িয়ে চলা উচিত আপনার। পরিবারের ইচ্ছা পূরণ করতে-করতে আপনি নিজেকে সময় দিতে ভুলে যান সবসময়। আজ না হয় নিজেকে বেশি করে সময় দিন।

প্রতিকার- গণেশ বা বিষ্ণু মন্দিরে ব্রোঞ্জের প্রদীপ দান করুন, এতে পারিবারিক জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে।

কর্কট রাশিফল- দীর্ঘসময়ের স্থগিত বকেয়াগুলি পুনরুদ্ধার করতে পারবেন আজ। খেলাধূলাতে অংশগ্রহণ করলে আপনাকে শক্তি সঞ্চয় হবে। আজকে আপনি সেইসব কাজ করতে পছন্দ করবেন যেগুলো আপনি শৈশবকালে করতে পছন্দ করতেন। স্ত্রীর সাথে সুন্দর সন্ধ্যা কাটবে আজ।

প্রতিকার- ভগবান শিবের যেকোনো মন্ত্র পাঠ করুন এতে প্রেম জীবন সুন্দর হবে।

আরও খবরঃ- হিন্দু মন্দিরে কেন ঝোলানো থাকে ঘন্টা! কারণ জানলে চমকে যাবেন

সিংহ রাশিফল– আজ আপনার যথেষ্ট আরাম করা প্রয়োজন। আজ, আপনার এক ভাইবোন আপনার কাছ থেকে ঋণ নিতে পারেন। পরিবারের সদস্যদের সাথে থেকে তাদের মধ্যে খুশি খোঁজার চেষ্টা করা। আপনার ইচ্ছাপূরণ আপনার আর্থিক অসুবিধাগুলি বৃদ্ধি করতে পারে।যারা আপনাকে ভালোবাসে এবং খেয়াল রাখে তাদেরকে আঘাত করবেন না। আপনি আপনার স্ত্রীকে মানসিক সহায়তা প্রদান করুন। ভ্রমণের পরিকল্পনা স্থগিত রাখুন।

প্রতিকার- আর্থিক অবস্থার উন্নতির জন্য খাবারে লাল লঙ্কা বেশি ব্যবহার করুন।

কন্যা রাশিফল– আপনার বিনিয়োগ সম্পর্কিত বিষয়ে সতর্কিত হওয়া উচিত। স্ত্রীর সঙ্গে ভালোবাসা মাধ্যমে স্বস্তি খুঁজে নিন। ঘরে ফিরে আসলে পরিবারের সদস্যরা খুশি হবে আর আপনিও সতেজ বোধ করবেন। যদি আপনি আপনার স্ত্রীর ভালবাসার জন্য ক্ষুধিত থাকতে পারেন।

প্রতিকার- সূর্যোদয়ের সময় ১৫-২০ মিনিট সূর্য স্নান করলে সমস্ত রোগ থেকে মুক্তি পাবেন।

তুলা রাশিফল– গর্ভবতী মায়েদের যত্নের নিন বেশি করে।এই মূহূর্তে আপনার বাচ্চা আর পরিবার আপনার প্রধান লক্ষ্য। যে সমস্ত আপনার ঋণ নিয়েছিল তারা আপনার অর্থ ফেরত দিতে সমস্যায় পড়তে পারেন। আপনি একটি সুন্দর রোমান্টিক দিন পেতে পারেন আজ। কিন্তু কিছু শারীরিক সমস্যা দেখা দিতে পারে। সে বিষয়ে সচেতন থাকুন।

প্রতিকার– গঙ্গাজল সেবন করলে স্বাস্থ্য ভালো থাকবে।

আরও খবরঃ- ভিক্ষা করে আয় ২ কোটি! বড় বড় কর্পারেট সংস্থার কর্মীদের লজ্জায় ফেলবে এই ভিখারি

বৃশ্চিক রাশিফল – এমন কোন কাজকর্মে নিযুক্ত হোন যা আপনাকে ভারমুক্ত রাখবে। হৃদয়ে প্রেমের জোয়ার আসবে। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাবে আজ। কোনও কাজ আটকে থাকার কারণে আপনার সন্ধ্যার মূল্যবান সময় নষ্ট হতে পারে। আজ আপনার আত্মবিশ্বাসের স্তর কিছুটা কম থাকতে পারে।

প্রতিকার- কোনো সাধুকে কালো ও সাদা পোশাক দান করুন।

ধনু রাশিফল– নিজেকে খেলাধূলায় নিয়োজিত করুন। যারা অহেতুক অর্থ উড়িয়ে দিয়েছিল তাদের আজকের তাদের নিজেকে নিয়ন্ত্রণ করা উচিত। যাদের সাথে আপনি কদাচিৎ সাক্ষাৎ করেন তাদের সাথে য়োগাযোগের ভালো দিন। আপনার স্ত্রী আপনার জন্য নিজেকে ভাগ্যবান মনে করবেন। কোনো কাজেই অধৈর্য্য হবেন না।

প্রতিকার- মানি প্ল্যান্ট গাছে জল দিন।

মকর রাশিফল– সকল বিষয়ে আশাবাদী হন। এটি প্রত্যয় বাড়িয়ে তুলবে আপনার মধ্যে। তবে ভয়, ঘৃণা, হিংসা এবং প্রতিশোধের মত নেতিবাচক অনুভূতিগুলি থেকে দূরে থাকুন। সাফল্য আসার সঠিক দিন এটি। আজকে আপনার সঙ্গী আপনার কোনো কথা শুনে মন খুলে হাসবেন।

প্রতিকার- ব্রোঞ্জ দান করুন, এতে আপনার ওপর বুধের সুপ্রভাব বৃদ্ধি পাবে।যার ফলে আপনার আর্থিক পরিস্থিতির উন্নতি হবে।

আরও খবরঃ- চুপিসারে প্রেম করছেন ‘মিঠাই’ ধারাবাহিকের সোম-তোর্সা! পরিণতি পাবে সম্পর্ক, উদ্বিগ্ন অনুরাগীরা

কুম্ভ রাশিফল– অবসর সময়ে পছন্দের গান শুনুন বা বই পড়ুন। আজ আধ্যাত্মিক আগ্রহ অনুধাবনের করতে পারবেন। ঋণ চাইবে এমন ব্যক্তিদের উপেক্ষা করুন। অসম্পূর্ণ কাজগুলো শেষ করুন।

প্রতিকার– ঘরে দরজা জানালায় চিক লাগালে আর্থিক অবস্থার উন্নতি হবে।

মীন রাশিফল– আজ বাড়ির অতিরিক্ত চাপ আপনাকে খিটখিটে করে তুলবে। বন্ধুবান্ধবদের সাথে কেনাকাটি করা আজ অত্যন্ত আনন্দময় হবে। আজকের দিনটিকে আপনার জীবনের সবচেয়ে সুন্দর দিন তৈরি করুন। আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আপনি কোনো প্রতিযোগীতায় জয়ী হবেন।

প্রতিকার- তামা বা সোনার চামচ ব্যবহার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button