আজকের রাশিফল শুক্রবার ১৭ ই সেপ্টেম্বর ২০২১, কোন রাশির ভাগ্যে কি রয়েছে?

কলকাতা হান্ট ডেস্কঃ প্রাচীন কাল থেকেই মানুষ জ্যোতিষ শাস্ত্রের ওপর ভীষণভাবে আস্থাশীল। যে কোনো কাজের শুভারম্ভ থেকে শুরু করে অন্নপ্রাশন, বিয়ে, উপনয়নের মতো শুভ কাজও জ্যোতিষ শাস্ত্র মেনেই সম্পন্ন হয়ে থাকে। এমনকি শিক্ষা,অর্থ প্রভৃতি বিষয়ও জ্যোতিষ শাস্ত্র মেনেই হয়। এই জ্যোতিষ শাস্ত্রের গুরুত্বপূর্ণ একটি দিক হলো রাশিফল গননা।

বৈদিক জ্যোতিষে মোট ১২টি রাশি, যথা মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। এই প্রত্যকটি রাশির নিজস্ব গুন বা দোষ রয়েছে, যেগুলোকে কখনোই অপরিবর্তনীয় বলা চলে না। বছর, মাস, সপ্তাহ এমনকি দিনে দিনেও এইসব রাশির গুনাবলীর পরিবর্তন পরিলক্ষিত হয়।

তাই কোন রাশির জন্য কোন দিন শুভ বা অশুভ তা আগে থেকে জেনে রাখলে অনাকাঙ্ক্ষিত বিপদের সম্মুখীন হওয়া থেকে রক্ষা পাওয়া যায়। আবার কোন রাশির জন্য কোন দিনটি শুভ, সে সম্পর্কেও অবগত হওয়া যায়। তাই প্রাত্যহিক রাশিফল জেনে রাখা একান্ত কর্তব্য। তাহলে জেনে নিন আপনার আজকের রাশিফল শুক্রবার ১৭ ই সেপ্টেম্বর ২০২১ রাশিফল-

আজকের রাশিফল শুক্রবার ১৭ ই সেপ্টেম্বর ২০২১

how will you spend know todays horoscope
আজকের রাশিফল শুক্রবার ১৭ ই সেপ্টেম্বর ২০২১

মেষ রাশিফল– আজ আপনি আপনার স্বাস্হ্য নিয়ে দুশ্চিন্তা করা বন্ধ করুন। এর ফলে অসুস্থতা প্রতিহত হবে। আজ আপনার সঠিক মনোভাব ভুল মনোভাবকে টেক্কা দেবে। আজ এমন একটি পরিস্থিতির সম্মুখীন হবেন, যা আপনাকে আর্থিকভাবে লাভবান করে তুলবে। পরিবারের সদস্যদের সাথে শান্তিপূর্ণ দিন উপভোগ করুন। ঘরের ছোট সদস্যদের সাথে সময় কাটান। প্রকৃত বন্ধুত্ব আসলে কি তা বুঝতে পারবেন আপনি।

প্রতিকার-গরুকে জাবর বা সবুজ মিলেট খেতে দিন। এর ফলে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে।

আরও খবরঃ- Viral: আন্তর্জাতিক বাজারে মূল্য কোটি টাকা, ভারতের এই সাপের দাম এত কেন?

বৃষভ রাশিফল– সর্বক্ষেত্রে আপনার ক্ষমতা বেশী থাকবে আজ। অর্থ সংক্রান্ত বিষয়গুলো আজ আপনার পক্ষে অনুকূল থাকবে না হয়তো। সুতরাং নিজ অর্থ নিরাপদে রাখুন। স্ত্রীকে সুন্দর সন্ধ্যা উপহার দিন।
বাড়িতে থাকা বাচ্চারা আপনাকে বাড়ির কাজ সম্পূর্ণ করতে সাহায্য করে। ব্যস্ত থাকবেন আজ। তবুও পরিবারের সাথে সময় কাটানোর চেষ্টা করুন বেশি করে। রোম্যান্টিক চিন্তাভাবনা মাথায় আসবে বেশি করে।

প্রতিকার- গণেশ চল্লিশা পাঠ করুন, এতে আপনার উন্নতি হবে।

মিথুন রাশিফল– আজ সহজ কাজের সময়সূচী আপনাকে বিশ্রাম নেওয়ার সুযোগ দেবে। আজ দিনের শেষে এসে আপনার আর্থিক উন্নতি হবে। প্রেমিকার বিশেষ মন্তব্য মনে নাড়া দেবে। সব কাজ শেষ করে সন্ধেবেলায় কোনো পার্ক বা একান্ত জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন আজ। আপনার পরিজন কোনো সমস্যার সৃষ্টি করতে পারে। নিজস্ব কাজ ও মানসিক চাপের জন্য আজ আপনার স্ত্রীর সাথে ঝগড়া হতে পারে।

প্রতিকার- নিজ গৃহে নিজ নিজ গৃহদেবতার লোহার মূর্তিকে পুজো করুন, এতে আপনার ও আপনার পরিবারের উন্নতি হবে।

কর্কট রাশিফল- আজ, আপনি অর্থ সঞ্চয় করা শিখতে পারেন। এটি শিখে নিয়ে এটিকে সঠিক কাজে লাগানোর চেষ্টা করুন আজ। আজ আপনি আপনার বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটান। কিন্তু আজ ড্রাইভিংয়ের সময় একটু বেশিই খেয়াল রাখতে হবে। আজ আপনার প্রেম দেখে আপনার ভালোবাসার মানুষটির আনন্দিত হয়ে যাবে এবং তার জন্য আজ যথেষ্ট সময় বার করতে পারবেন। বিবাহিত জীবনের সুখের দিন আজ।

প্রতিকার- গরুকে জাবর বা সবুজ মিলেট খেতে দিন, এতে আপনার স্বাস্থ্যের ওপর সু-প্রভাব পরবে।

আরও খবরঃ- ভাদ্র মাসে দেবাদিদেব মহাদেবের পুজো করুন ১ টাকার কয়েন, সুপারি দিয়ে, সংসারে হবে অর্থবৃষ্টি

সিংহ রাশিফল– আজ কাজের চাপ অতিরিক্ত হতে পারে। যার ফলে আপনার শক্তি ক্ষয় হবে। অর্থ সম্পর্কিত কোনো সমস্যা সমাধান হতে পারে। আপনি আজ বিশেষভাবে আর্থিক সুবিধা পেতে পারেন। পুরোনো যোগাযোগ আপনার উপকারে আসবে। তবে আজ আপনি আপনার মনকে নানারকম প্রশ্ন করুন। বিবাহিত জীবনের পার্শ্ব-প্রতিক্রিয়ার সন্মুখীন হতে পারেন আজ। অতিরিক্ত শীতল জল অর্থাৎ ফ্রিজের জল পান করা স্বাস্থ্যের পক্ষে ঠিক হবে না।

প্রতিকার- শিবলিঙ্গের মাথায় কাঁচা দুধ ঢেলে শিবের উপাসনায় ব্রতী হন।

কন্যা রাশিফল– যেসব গর্ভবতী মহিলা রয়েছেন, তারা সাবধানে থাকুন। সাবধানে হাঁটাচলা করুন আজ। অর্থ উপার্জনের জন্য শুভ দিন আজ। প্রেমের বন্ধনে আবদ্ধ হয়ে যাবেন। আপনি নিজেকে সময় দিন। আপনার খালি সময় খেলাধূলা করে কাটান। স্ত্রীর বিশেষ পরিকল্পনায় দিনটি আজ সুন্দর হয়ে উঠবে।

প্রতিকার- পাখিকে সাত রকম শস্য খাওয়ালে আপনার উপকার হবে।

তুলা রাশিফল– আপনি আজ খুব সক্রিয় থাকবেন সবসময়।অতীতের কোনো বিনিয়োগ থেকে উপার্জনের আশা রয়েছে। আপনার স্বাস্থ্য আজ আপনাকে সব কাজে পুরোপুরি সমর্থন করবে। আজ সমস্ত দিন আনন্দে কাটবে। পরাজয় থেকে কিছু শেখার চেষ্টা করুন।

প্রতিকার– ধোবিকে কাঁচা কয়লা দান করুন,এতে আপনার উপকার হবে।

আরও খবরঃ- ভাতের সঙ্গে খাওয়ার জন্য চাল বাটা ঝিঙের ঘন্ট নিরামিষ রেসিপি

বৃশ্চিক রাশিফল – আপনি শারীরিকভাবে সবল থাকবেন না খুব বেশি। আজ আপনার উচিত একটু বিশ্রাম নেওয়া ও পুষ্টিকর খাদ্য গ্রহণ করা। কোনো অতিথি আপনার বাড়িতে আজ আসতে পারে। এতে আপনার ভাগ্যের পরিবর্তন হতে পারে। বৈবাহিক জীবনে প্রবেশ করার জন্য ভালো সময়। গভীরভাবে কোনো কিছু ভাবতে সক্ষম হবেন।

প্রতিকার- প্লাস্টার অফ প্যারিসের তৈরি দ্রব্য ঘরে রাখলে তা আপনার স্বাস্থ্যের জন্য শুভ হবে।

ধনু রাশিফল– আজ আপনার উচিত কাজের ফাঁকে যতটা সম্ভব বিশ্রাম নেওয়া। যারা অতিরিক্ত অর্থ ব্যয় করছিলেন তারা আর্থিক অভাবের মধ্যে পরতে পারেন। হঠাৎ টাকার প্রয়োজনীয়তা দেখা দিতে পারে। আপনার সন্তানদের জন্য আজ বিশেষ কিছু পরিকল্পনা করুন। অতীতের স্মৃতিচারণ করতে পারেন। ভালোবাসার মানুষের সাথে সুন্দর সন্ধ্যা কাটবে আজ।

প্রতিকার- সর্ষের তেলের মধ্যে নিজের প্রতিছব্বি দেখে সেই তেল দিয়ে আটার তৈরি মিষ্টি বল বানিয়ে তা পাখিদের খাওয়ান,এতে ফলে আপনার আর্থিক ও অন্যান্য উন্নতি হবে।

মকর রাশিফল– কোনো সামান্য জিনিসে মন দেবেন না। বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা রয়েছে আপনার। এটি ত্যাগ করতে হবে। স্ত্রীর কাছ থেকে পাওয়া সতর্কবার্তা মন ভালো করে দেবে। নতুন মনোবল পাবেন।

প্রতিকার- দুস্থ ছাত্রদের পেন, পেন্সিল ও খাতা দান করুন, এর ফলে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে।

আরও খবরঃ- কোনো সাহায্য ছাড়াই তরতরিয়ে উঠছে দেওয়াল বেয়ে, খুদে মেয়ের কীর্তি ভাইরাল নেটমহলে

কুম্ভ রাশিফল– পরিবারের সদস্যদের সাথে সামাজিক জমায়েতে যোগদানের সুযোগ আসতে পারে আজ। ভালবাসার নতুন দিক খুঁজে পাবেন। আপনার রোজের মতো আজও শরীর চর্চার বিষয়ে উদ্যোগ গ্রহণ করার কথা ভাববেন,তবে এটি ব্যর্থ হবে রোজকার মতো। আজ আপনার স্ত্রীর সাথে রোম্যান্স করার দিন।

প্রতিকার–ঢাকনা যুক্ত মাটির কোনো পাত্র জলে ফেলে দিন, এর ফলে আপনার উপকার হবে।

মীন রাশিফল– এমন আত্মীয়স্বজনের সান্নিধ্য পাবেন, যিনি আপনার দুশ্চিন্তা দূর করে আপনার মধ্যে মুক্তির স্বাদ এনে দেবে। বাড়ির চারপাশের ছোট ছোট জিনিসগুলো যত্ন করুন। স্ত্রীর সাথে পিকনিকে যাওয়ার পক্ষে দিনটি অত্যন্ত ভালো। আজ স্পা নেওয়ার পর নিজেকে নতুন ভাবে চিনবেন।

প্রতিকার- বাদামি বা লালচে বাদামি রঙের কুকুর লালন পালন করলে আর্থিক সাফল্য লাভ হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button