“ সিংহের বয়স বাড়লেও সিংহ শিকার করতে ভোলে না ”- রীতিমতো উড়ে গিয়ে দুর্দান্ত কায়দায় ক্যাচ লুপলেন ধোনি, ভাইরাল ভিডিও

“ সিংহের বয়স বাড়লেও সিংহ শিকার করতে ভোলে না ”- রীতিমতো উড়ে গিয়ে দুর্দান্ত কায়দায় ক্যাচ লুপলেন ধোনি, ভাইরাল ভিডিও
“ সিংহের বয়স বাড়লেও সিংহ শিকার করতে ভোলে না ”- রীতিমতো উড়ে গিয়ে দুর্দান্ত কায়দায় ক্যাচ লুপলেন ধোনি, ভাইরাল ভিডিও

কলকাতাহান্ট.কম : লেজেন্ড বলে যে শব্দটি আছে তার সাথে একেবারেই মানানসই তিনি আর কেউ নন তিনি হলেন ভারতীয় ক্রিকেটের শ্রেষ্ঠ অধিনায়কদের মধ্যে একজন অর্থাৎ মহেন্দ্র সিং ধোনি কলকাতা নাইট রাইডার্স এর বিরুদ্ধে শেষ যে ম্যাচটি ফেলা হলো তাতে দুর্দান্ত ক্যাচ ধরতে দেখা গেল 39 বছর বয়সী এই তরুণকে তিনি এই বয়সে যা ফিটনেস রেখেছেন তা 18 ,19 বছরের তরুণদের মধ্যে দেখা যায় না কিছুদিন আগেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিয়েছেন সবার প্রিয় মাহি ধোনির অবসর নেওয়ার পরে ক্রিকেটপ্রেমীরা একেবারে ভেঙে পড়েছিল.

আরও পড়ুনঃ কালো শাড়ি পরে উদ্দাম নাচ যুবতীর , ভাইরাল হলো সেই ভিডিও, দেখে নিন ক্লিক করে

তারপরে খুশির খবর আসে তখন আইপিএল শুরু হয় এবং প্রথম খেলাতেই দেখা যায় সবার প্রিয় সেই সাত নম্বর জার্সিধারী মহেন্দ্র সিং ধোনি কে । প্রথম দিনেই ব্যাট হাতে দেখা গিয়েছিল ধনী কে প্রথম ম্যাচে জয়লাভ করেন মহেন্দ্র সিং ধোনি তবে প্রথমদিন রান না পাওয়াতে অনেকের মনে প্রশ্ন ছিল আগের মতন দুর্ধর্ষ ফর্মে থাকতে পারবেন কি মহেন্দ্র সিং ধোনি ?

আরও পড়ুনঃ একসঙ্গে পুরুষ ও নারী কন্ঠে কবিতা বলে ফেসবুকে তাক লাগালেন এই যুবক…

ভারতীয় ক্রিকেটে যথেষ্ট অবদান আছে মহেন্দ্র সিং ধোনির । তার অধিনায়কত্বে ভারত জিতেছে তিনটি আইসিসি ট্রফি এবং তিনি একমাত্র অধিনায়ক যিনি আইসিসি ট্রফি জিতেছে ভারতীয় ক্রিকেটে তার গুরুত্ব প্রচুর ব্যাট হাতে পুরনো ধনী কে দেখা যাচ্ছে না অনেক বল নষ্ট করে ফেলছেন এই হার্ডহিটার ব্যাটসম্যান ব্যাটিং দিয়ে নয় বরং কিপিং বিয়ে দিচ্ছেন মহেন্দ্র সিং ধোনি গত ম্যাচে এক হাত দিয়ে বাজপাখির মতো তার খাবার অর্থাৎ বলটি লুফে নিলেন মহেন্দ্র সিং ধোনি ।

আরও পড়ুনঃ বোল্ড লুকে সোশ্যাল মিডিয়ায় ফের চর্চিত জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা, মুহূর্তে ভাইরাল ভিডিও

ডোয়েন ব্র্যাভো বলে কলকাতা নাইট রাইডার্স এর 10 নম্বর ব্যাটসম্যান শিভম মাভির ক্যাচ ধরে এমএসডি প্রমাণ করে দিলেন যে সিংহের বয়স বাড়লেও সিংহ শিকার করতে ভোলে না । খেলায় শেষ ওভারে যখন 1, 2 বল বাকি থাকে তখন অনেক সময় ধোনিকে দেখা যায় একটি হাতের গ্লাভস খুলে রাখতে রীতিমতো সেদিনও ধোনি তাই করেছিল।

আরও পড়ুনঃ ছেলের গানের সাথে তালে তাল মিলিয়ে তবলা বাজালেন ষাঠ বছর বয়সী মা

পরেছিলেন শুধু ইনার গ্লাভস। তাঁর ডানহাতে বল লেগে ফের ওপরে উঠে যায়। ধোনিও হাল ছাড়েননি। চার কদম দৌড়ে শরীর ভাসিয়ে দেন শূন্যে। বল মাটিতে পড়ার আগেই বাজপাখির মতো ছোঁ মেরে দুহাতে বল তালুবন্দি করেন তিনি। সম্প্রতি ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে প্রচন্ডভাবে ভাইরাল হয়ে গিয়েছে যার ফলে ক্রিকেটপ্রেমীরা ভেবেই নিচ্ছেন তাদের সেই ধোনি ফিরে এসেছেন ময়দানে আবার ।

এই বিষয়ক আরওঃ