আটের দশকের এই নায়িকাটির সিনেমা জগৎ ছেড়ে দেওয়ার কারণ শুনলে, আপনিও অবাক হবেন

did you know this heroine
Image
Advertisement

আট এর দশকের এই অভিনেত্রী মন জয় করে নিয়েছিল বহু দর্শকের। কিন্তু প্রথমে সেইসময় তিনি তার ক্যারিয়ারে কোন সাফল্য না পেলেও নব্বইয়ের দশকে তার নাম ছড়ায় এবং একজন অভিনেত্রী হিসেবে তার সম্মান বাড়ে। সে সময় তাকে দেখলেই সবার মন যেন আনচান করতো। সিনেমাহলে শুধুমাত্র তাকে দেখার জন্য প্রচুর ভীড় জমে যেত। টিকিটের লম্বা লাইন থাকা সত্ত্বেও মানুষ এসে দাঁড়াতো।

meenakshi shashadri
meenakshi shashadri

এখানে কথা হচ্ছে ‘ঘায়েল’ সিনেমার নায়িকা মীনাক্ষী শেষাদ্রীর। শুধু এই সিনেমাটির জন্য নয় তাকে আমরা ‘দামিনী’ ছবিটির জন্য চিনি।

আরও পড়ুনঃ ZOOM করে রানী মুখার্জির ফোনে যা দেখা গেলো তা দেখলে চমকে যাবেন আপনিও 

meenakshi shashadri
meenakshi shashadri

১৯৯৩ সালের দামিনী সিনেমার মাধ্যমে তার প্রতিভার পরিচয় সবার সামনে আসে এবং বলিউড বুঝতে পারে যে এক আসল প্রতিভা বা একটি বড় অভিনেত্রীর জন্ম হয়েছে। ১৯৯৫ সালে তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হন হরিশ মেশোরের সাথে। এবং তার ঠিক পরের বছরই প্রকাশিত হয় তার ক্যারিয়ারের শেষ ছবি ‘ঘায়েল’।

meenakshi shashadri
meenakshi shashadri

তিনি তার ক্যারিয়ারকে এত কম সময়ে কেন শেষ করে দিলেন তা নিয়ে মিডিয়া জগৎ-এ নানান আলোচনার কারণ হয়ে ওঠে। অনেক গুজব রটায় তার সিনেমাজগৎ ছেড়ে দেওয়া নিয়ে। কিন্তু কোনটা সত্যি কোনটা মিথ্যে তা বোঝার অবকাশ নেই। বেশিরভাগ লোকই মনে করেন তিনি তার বিয়ের জন্যই অভিনয় জগৎ ছেড়ে দিয়েছিলেন। আবার অনেকে ভাবেন যে তার স্বামী হয়ত তাকে অভিনয় করতে বারণ করেছিলেন।

আরও পড়ুনঃ অভিনেত্রী বিপাশা বসু মা হতে চলেছেন?

meenakshi shashadri
meenakshi shashadri

এইসব প্রশ্ন তাঁর কাছে তোলা হলও সে কোনদিনও সঠিক জবাব দেয়নি। মিডিয়ার সামনে তিনি আসেননি কখনো তেমনভাবে বরং মিডিয়া থেকে লুকিয়ে বেড়াতে দেখা গেছে তাকে। এরপরে সিনেমা জগতে কারো সাথে তার যোগাযোগ নেই বললেই চলে, এমনটা জানা যায়।

meenakshi shashadri
meenakshi shashadri

আর তার কোন ব্যক্তিগত খবর থাকলেও সেটা কখনো মিডিয়া পর্যন্ত পৌঁছতে পারেনি। কিন্তু মিডিয়া তার পিছন ছাড়েনি। শেষ পর্যন্ত ছিল তার সাথে এবং শেষমেষ জানা যায় যে তার এই সিনেমা জগৎ ছাড়ার কারণ হলো তার সন্তানরা।

meenakshi shashadri
meenakshi shashadri

আরও পড়ুনঃ দেখে নিন বলিউড তারকারা নিজেদের রোজকারের কত টাকা ইলেক্টিক বিল দিয়েই খরচ করে ফেলেন

বিয়ের পর তার ওপর তার সন্তানদের ভার আসার পর তিনি সিনেমা জগত ছাড়তে বাধ্য হন এবং তিনি এখন তার পুরো পরিবার নিয়ে টেক্সাসের প্লানো শহরে থাকেন এবং সেখানে তিনি ছোট ছোট মেয়েদেরকে নাচ শেখান।

Advertisement