ঘুরে যাবে ভাগ্যের চাকা do this things on saturday sanidev help you
শনিবার সন্ধ্যায় এই পাঁচটি কাজ করুন ঘুরে যাবে ভাগ্যের চাকা
Advertisement

কোন কাজে সফল হচ্ছেন না? যে কোন কাজ করতে গেলে আসছে কোনো না কোনো বাধা? তবে আপনার জন্য শনিবার সন্ধ্যা টা খুবই গুরুত্বপূর্ণ। কারণ ঠিক শনিবার সন্ধ্যা হতেই করতে হবে এই কাজগুলি আর তাতেই ফিরবে আপনার সৌভাগ্য।

একটি লাল রঙের রেশম কাপড় ছোট টুকরো নিয়ে ভালো করে ধুয়ে সিদ্ধ করে নিন ওই কাপড়ের টুকরো টি। স্নানের আগে ধুয়ে নিয়ে মন্দিরে রেখে দিতে পারেন।

Read More】 মা ভবতারিণীর নাম নিলেই মিটবে জীবনের সব সমস্যা

এবারের কাজটি হলো ওই কাপড়ের সাথে আমপাতা জড়িয়ে নিন এবং ওই আমপাতা বাধা কাব্যটি কোন প্রবাহিত জল ধারায় নিরঞ্জন করার সাথে সাথে “ওম নমঃ শিবায়” মন্ত্র জপ করতে থাকুন।

do this things on saturday sanidev help you
sani dev

একটি রুটি তৈরি করুন শনিবার সন্ধ্যাবেলায়, এবার নিজের মনস্কামনা নিজের নিজের সামনেই বলুন এবং একটি কালো কুকুর বা কালো গরু কে খাইয়ে দিন সেই রুটিটি। তাহলে পূরণ হবে আপনার সমস্ত মনোবাঞ্ছা।

Read More】 জেনে নিন তারাপীঠের কালী মন্দিরের কিছু অলৌকিক রহস্য তথ্য

তারপরের কাজটি হলো শনিবার সন্ধ্যা বেলায় হনুমান চালিশা পাঠ করতে হবে। যদি আপনি শনিবার সন্ধ্যা বেলায় সুন্দরকান্ড পাঠ করেন তাহলে আপনার ভাগ্য অবশ্যই খুলবে।

এছাড়া যদি ১১ বার হনুমান চালিশা পাঠ করেন শনিবার সন্ধ্যায় তাহলে আপনার ভাগ্যে ভগবান সহায় হবেন। যদি কীটপতঙ্গ মাছকে খাবার দেন তাহলে অত্যন্ত শুভ মনে করা হয় চাকরি ও ঋণ পরিশোধের ক্ষেত্রে।

Read More】 রণে, বনে, জলে, জঙ্গলে যেখানে বিপদে পড়িবে আমাকে স্মরণ করিবে ! লোকনাথ ব্রহ্মচারী

তার সাথে শনিবারের সন্ধ্যা বেলায় দুস্থ মানুষকে খাবার দান করুন তাহলে আপনার উপর কৃপাদৃষ্টি বজায় থাকবে মা অন্নপূর্ণা ও মা লক্ষ্মীর।

Related】